শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:২৭ অপরাহ্ন

বশেমুরবিপ্রবির লোক প্রশাসন বিভাগের নতুন চেয়ারম্যান প্রণীতা দত্ত

  • আপডেট টাইম বুধবার, ২৪ আগস্ট, ২০২২, ৪.২৩ পিএম

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন অত্র বিভাগের সহকারী অধ্যাপক প্রণীতা দত্ত। গত ২১ আগস্ট ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ মুরাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এই অফিস আদেশ দেওয়া হয়।

রেজিস্ট্রার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অত্র বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব প্রণীতা দত্তকে বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ২৫(৩) ধারা মোতাবেক লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান নিয়োগ করা হলো। তিনি বিভাগের বর্তমান চেয়ারম্যান জনাব টি এন সোনিয়া আজাদের স্থলাভিষিক্ত হবেন।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ আদেশ তার যোগদানের তারিখ থেকে কার্যকর হবে।

সদ্য বিদায়ী চেয়ারম্যান টি এন সোনিয়া আজাদ বলেন, অফিশিয়ালি গতকাল(২৩ আগস্ট) আমার সভাপতিত্বের সকল দায়িত্ব নতুন সভাপতিকে বুঝিয়ে দিয়ে আমার স্বল্প সময়ের কর্তব্য শেষ করলাম। মহামারী সহ বৈশ্বিক এই অর্থনৈতিক মন্দার ভিতরে ও বিভাগের সার্বিক দিকগুলো সঠিক ভাবে এবং পূর্বের থেকে ভালো যায়গায় রেখে যেতে পেরেছি এটাই আমার সন্তুষ্টি এবং বিভাগের এক ঝাক শিক্ষার্থীদের ভালোবাসা ই আমার অর্জন। শিক্ষার্থী এবং সহকর্মীদের প্রতি ভালোবাসা রইলো আমার পক্ষ থেকে।

বিজ্ঞাপন

নবনিযুক্ত চেয়ারম্যান প্রণীতা দত্ত বলেন,বিশ্ববিদ্যালয় প্রশাসন আমার উপরে যে দায়িত্ব অর্পণ করেছে সেটা আমি আমার সহকর্মীদের সহযোগিতার মাধ্যমে যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। কোভিড-১৯ সারা বিশ্ব সহ আমাদের দেশকেও বেশ ক্রান্তিকালে ফেলেছিলো। সকল সেক্টর সহ শিক্ষা সেক্টরও ক্ষতিগ্রস্থ।আমার মূল লক্ষ্য হবে বিভাগের উন্নয়নের পাশাপাশি করোনাকালীন সময়ে ছাত্রছাত্রীগণ যে ক্ষতির সম্মুখীন হয়েছে সেটা কমিয়ে আনা। আমাদের দায়িত্ব এখন ছাত্র-ছাত্রীদের পুনঃ নিয়মিত পড়াশুনায় ফিরিয়ে আনার পাশাপাশি পড়ালেখায় যে ক্ষতি হয়েছে সেটি পুষিয়ে দেওয়া। সেটাই সহকর্মীদের নিয়ে সর্বোচ্চ চেষ্টা করব।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today