বশেমুরবিপ্রবি: অর্ঘ্যের স্মরণে ‘অর্ঘ্য স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’ উদ্বোধন

বশেমুরবিপ্রবি টুডেঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(বশেমুরবিপ্রবি) “অর্ঘ্য স্মৃতি ফুটবল টুর্নামেন্ট -২০১৯” এর উদ্বোধন করা হয়েছে। ফ্রাঞ্জাইজি ভিত্তিক এ টুর্নামেন্টে প্রতি দলে ৬ জন খেলোয়াড়ের সমন্বয়ে মোট ২৪ টি দল অংশগ্রহণ করবে।

রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ টুর্নামেন্ট উদ্বোধন করেন বশেমুরবিপ্রবির ভারপ্রাপ্ত উপাচার্য ড. মোঃ শাহজাহান।

টুর্নামেন্ট সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান জানান, “শিক্ষার্থীদের এই ধরনের আয়োজনে আমরা খুবই আনন্দিত। আমরা আশাবাদী যে খেলাধুলাসহ অন্যান্য এক্টিভিটিসের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে শৃঙ্খলা ও লেখাপড়ার সুষ্ঠু পরিবেশ ফিরে আসবে।

এদিকে টুর্নামেন্ট আয়োজক কমিটির সদস্য নাইম ইসলাম বলেন, “সিএসই বিভাগের প্রয়াত ছাত্র অর্ঘ্য বিশ্বাসের স্মৃতি রক্ষার্থে আমরা এই টুর্নামেন্টের আয়োজন করেছি এবং তাকে আমাদের হৃদয়ে ধারণ করার লক্ষে প্রতিবছর এই টুর্নামেন্ট অব্যাহত রাখতে চাই।”

এ সময় অন্যান্যের সাথে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান, বিজিই বিভাগের চেয়ারম্যান মোঃ জোবায়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক তাপস বালা, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রোকোনুজ্জামান, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক হুমায়ুন কবির, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রভাষক সাদ্দাম হোসেন সহ বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ২০১৬-১৭ শিক্ষা বর্ষের শিক্ষার্থী অর্ঘ্য বিশ্বাস সাবেক উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসির উদ্দিন ও তৎকালীন প্রসাশনের মানসিক নির্যাতনের শিকার হয়ে আত্মহত্যা করে।

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment