বশেমুরবিপ্রবি চট্টগ্রাম বিভাগীয় ছাত্রসংগঠনের নবীনবরণ

বশেমুরবিপ্রবি টুডেঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ‘চট্টগ্রাম বিভাগীয় ছাত্র সংগঠন’-এর ‘নবীনবরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকালে বিশ্ববিদ্যালয়ের ‘টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের অডিটোরিয়াম’-এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান,ছাত্র উপদেষ্টা মোঃ মশিউর রহমান,ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম প্রমুখ।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান নবীনবরণ ও এত সুন্দর সাংস্কৃতিক সন্ধ্যা আয়োজনের জন্য শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

ইটিই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ মাহমুদ পামেলের সঞ্চালনায় অনুষ্ঠিত ছাত্রসংগঠনের ভাইস প্রেসিডেন্ট (ভিপি) অবিনাশ বড়ুয়া সংগঠনের সূচনালগ্নের স্মৃতিচারণ করেন এবং নবীনদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

আনুষ্ঠানে সাংস্কৃতিক সন্ধ্যায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী গান পরিবেশনা করেন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ব্যান্ড ‘ধূপছায়া’ও উক্ত সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশনা করেন।

প্রসঙ্গত, ‘মাল্টি কালচার,মাল্টি লার্নিং’ প্রতিপাদ্যকে ধারণ করে ২০১৬ সালে প্রতিষ্ঠিত ‘চট্টগ্রাম বিভাগীয় ছাত্র সংগঠন’ চট্টগ্রামের শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

দ্য ক্যাম্পাস টুডে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment