মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবি ছাত্রীকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ, ৩ জন গ্রেফতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২, ১১.৩৪ এএম
বশেমুরবিপ্রবি ছাত্রীকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টা ২৫ মিনিটের দিকে গোপালগঞ্জ জেলা স্কুলের নির্মাণাধীন ভবনে ওই শিক্ষার্থী দলবদ্ধ ধর্ষণে শিকার হন।

বিজ্ঞাপন

জানা যায়, গণধর্ষণের শিকার ঐ শিক্ষার্থী তার বন্ধুর সাথে গোপালগঞ্জ সদরের নবীনবাগ হেলিপ্যাডের সামনে থেকে হেঁটে আসছিলেন। পথিমধ্যে এক অটো থেকে তাদের তুলে নেওয়া হয়। পরবর্তীতে ৭/৮ জন মিলে তাদের গোপালগঞ্জ জেলা স্কুলের নির্মাণাধীন ভবনে নিয়ে ওই শিক্ষার্থীর সাথে থাকা তার সহপাঠীকে মারধর করে এবং ঐ শিক্ষার্থীকে ধর্ষণ করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান বলেন, এ খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ঐ শিক্ষার্থীর সাথে কথা বলেছি এবং আমি নিজে এঘটনায় বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছি।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ এন্ড অপারেশন) নিহাদ আদনান তাহিয়ান বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান চালানো হয়েছে। আমাদের টিম ইতিমধ্যে অভিযান শুরু করেছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হবো। এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ, তবে গ্রেফতারকৃতরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নয়।

এদিকে ধর্ষকদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার পর থেকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জস্থ ঘোনাপাড়ায় যানচলাচল বন্ধ করে অবরোধ কর্মসূচি পালন করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

বুধবার রাত ২ টার দিকে গ্রেপ্তারের দাবিতে বশেমুরবিপ্রবি ক্যাম্পাস থেকে পায়ে হেটে গোপালগঞ্জ সদর থানায় অবস্থান করে বিক্ষুপ্ত শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today