বশেমুরবিপ্রবি সিঙ্গেল সোসাইটির সভাপতি প্রান্ত, সাধারণ সম্পাদক ইমন

বশেমুরবিপ্রবি টুডে


“সিঙ্গেল ইজ দ্যা কি টু সাকসেস, সিঙ্গেল লাইফ ইজ দ্যা বেস্ট লাইফ” স্লোগানকে ধারণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গঠিত হয়েছে ‘সিঙ্গেল সোসাইটি’। এ পরিষদের কেউ প্রেম করেন না এবং এর ব্যানারে প্রতিবছর ১৪ ফেব্রুয়ারি ক্যাম্পাসে একটি র‍্যালিও বের করা হয়। ৬২ সদস্য বিশিষ্ট এ কমিটিতে কয়েকজন নারী সদস্যও রয়েছেন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল থেকে এরকম একটি কমিটির ঘোষণা ও সদস্যদের তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

কমিটির সভাপতি পদে মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও শেখ রাসেল হলের আবাসিক ছাত্র প্রান্ত ঘোষ। আর সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের রায়ান ইসলাম ইমন। এতে সহ সভাপতি পদ পেয়েছেন ৭ জন। তারা হলেন বিজিই বিভাগের মানস তালুকদার, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের জাহিদুল ইসলাম, শেখর সরকার, সমাজ বিজ্ঞান বিভাগের শেখ মেহেদি হাসান প্রান্ত, দিগন্ত লস্কর, লোক প্রশাসন বিভাগের আব্দুল রাজ্জাক, মার্কেটিং বিভাগের হাবিব রহমান।

এতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন ৬ জন। তারা হলেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মাইনউদ্দিন পরান, বিএমবি বিভাগের কংশু আকাশ, পদার্থ বিজ্ঞান বিভাগের মাসুদ রানা, মার্কেটিং বিভাগের বিপ্র দাস, অলক হালদার, লোক প্রশাসন বিভাগের কাজী তারিফ। সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক সহ বেশ কিছু মজার মজার পদবি তৈরি করে ৬২ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে উপদেষ্টা মন্ডলিতে রয়েছেন জাহাঙ্গীর আলম, শেখ তারেক, শেখ আজমাইন হোসেন ঈশা, বাবু শিকদার, ইন্দ্রনাথ দাস, গোলাম রসূল।

ইতোমধ্যে সিঙ্গেল সোসাইটি’র কমিটি গঠন- বিষয়টি বশেমুরবিপ্রবি ক্যাম্পাসের আলোচিত বিষয়ে পরিণত হয়েছে।

এ প্রসঙ্গে কমিটির নবনির্বাচিত সভাপতি প্রান্ত ঘোষ বলেন, “আজন্ম সিঙ্গেল হিসেবে আমাকে যোগ্য প্রার্থী হিসেবে সভাপতি নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। বশেমুরবিপ্রবি ক্যাম্পাসে প্রেম বঞ্চিত সিঙ্গেলদের স্বার্থ সমুন্নত রাখতে এবং তাদের ন্যায্য অধিকার আদায়ে আমরা বদ্ধ পরিকর।”

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে ২০১৮ সালে ১৩ ফেব্রুয়ারি থেকে পথচলা শুরু হয় বশেমুরবিপ্রবি সিঙ্গেল সোসাইটির।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment