বুধবার, ১৬ জুন ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

বাংলাদেশ গেমসে ব্রোঞ্জ পদক অর্জন করলেন হাবিপ্রবির ছাত্র

  • আপডেট টাইম সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ৩.৩০ পিএম

মোঃ রুবাইয়াদ ইসলাম, হাবিপ্রবি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র সাবেক বিকেএসপির খেলোয়াড় মোঃ আবু সুফিয়ান চলমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত ”বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস- ২০২০” শুটিংয়ে ৫০ মিটার প্রোণ ম্যান জুনিয়রদের মধ্যে গতকাল (রবিবার, ৪ এপ্রিল ২০২১) সন্ধ্যায় ব্রোঞ্জ পদক অর্জন করেছেন তিনি।

মোঃ আবু সুফিয়ান বিকেএসপির ছাত্র থাকাকালীন অবস্থায় রাশিয়াতে অনুষ্ঠিত অনূর্ধ্ব ১৮ গেমসে সিলভার এবং জার্মানিতে ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ ইভেন্টে দলীয়ভাবে দশম স্থান অধিকার করেছিলেন এবং জাতীয় শুটিং প্রতিযোগিতায় জুনিয়র থ্রি পজিশনে টানা চারবার দেশ সেরা হওয়ার গৌরব অর্জন করেছিলেন।

চলমান বাংলাদেশ গেমসের খেলার আসরে ব্রোঞ্জ পদক অর্জন করায় বেশ উচ্ছ্বাসিত আবু সুফিয়ান। এ সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘বাংলাদেশের সব চেয়ে বড় খেলার আসরে পদক অর্জন আসলেই আনন্দের বিষয়। পদকের জন্য প্রচুর কষ্ট করেছিলাম, শরীরের ঘাম, কান্না দুইটাই পদকের সঙ্গে মিশে আছে।’

সুফিয়ান আরও জানান, ‘মাঝে মাঝে ন্যাশনাল টিমের ক্যাম্পে ডাক পড়ে কিন্তু যাওয়া হয়ে ওঠে না। শুধু বিশ্ববিদ্যালয়ের কুইজ বা মিড পরীক্ষা থাকায়। এগুলো যদি কোনোভাবে ব্যবস্থা করা যায়। তাহলে খেলা ও পড়া দুইটাই ভালো করে করতে পারবে বলে আশাবাদী সুফিয়ান।’

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস পহেলা এপ্রিল থেকে শুরু হয়েছে এবং চলবে ১১ এপ্রিল পর্যন্ত। সারাদেশ মিলে সাতটি জেলার মধ্যে ২৯টি ভেন্যুর এই ক্রীড়াযজ্ঞে ৩১টি ডিসিপ্লিনের ৫৩০০ ক্রীড়াবিদ ১২৭১টি পদকের জন্য লড়বেন। তন্মধ্যে স্বর্ণ পদক রয়েছে ৩৭৮টি।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today