রবিবার, ২২ মে ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় সংবাদিক সমিতির নেতৃত্বে মেহেদী-রফিক

  • আপডেট টাইম বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৬.৩৫ পিএম
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় সংবাদিক সমিতির নেতৃত্বে মেহেদী-রফিক

শামীম,বুটেক্স প্রতিনিধিঃ বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় সংবাদিক সমিতির (বাটেবিসাস) আগামী এক বছরের জন্য ২০২১-২২ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সভাপতি নির্বাচিত হয় তাওহীদ মেহেদী (৪৩ তম ব্যাচ) এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রফিক ইসলাম (৪৩ তম ব্যাচ)।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে বুটেক্স সেমিনার রুমে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় সংবাদিক সমিতি নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন বাটেবিসাস এর প্রধান উপদেষ্টা সেলিমা সুলতানা শিমু।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন বুটেক্স ৪ শিক্ষার্থী

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয় তাওহীদ মেহেদী।এবং সাধারণ সম্পাদক পদে দীবাকর সজীব (৪৩ তম ব্যাচ) কে ০৭ ভোটে হারিয়ে নির্বাচিত হন রফিক ইসলাম।

বিজ্ঞাপন

নির্বাচন ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুটেক্স উপাচার্য প্রফেসার মোঃ আবুল কশেম। নতুন নেতৃত্বে বাটেবিসাস এগিয়ে যাবে অনেকদূর,এমনটাই প্রত্যাশা সকলের।

এসমইয় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (অতিঃ দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান বেলাল, মাহামুদুল হাসান, সাইফুর রহমান তুষার, বাটেবিসাস এর সাবেক সফল সভাপতি-সাধারণ সম্পাদক, লতিফুল রহমান লিটন, আতিকুর রহমান আতিক, বুটেক্স ছাত্রলীগের সভাপতি নাজমুল আলম সাকিব এবং সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম লিংকন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today