সোমবার, ১৭ মে ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

বাংলাদেশ টেলিভিশনে নৃত্য শিল্পী নির্বাচিত কুবি শিক্ষার্থী‌

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১, ২.২৭ পিএম
বাংলাদেশ টেলিভিশনে নৃত্য শিল্পী নির্বাচিত কুবি শিক্ষার্থী‌

চৌধুরী মাসাবি, কুবি প্রতিনিধিঃ বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) নৃত্য শিল্পী নির্বাচন পরীক্ষা-২০২০ এ ‘গ’ শ্রেণীর নৃত্য শিল্পী নির্বাচিত হলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোক প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অদিতি রায় চৌধুরী।

বাংলাদেশ টেলিভিশন নৃত্য শিল্পী নির্বাচনী পরীক্ষা-২০২০ এ ৩০০ জন প্রতিযোগির মধ্যে ৬৯ তম স্থান অধিকার করেন অদিতি। বাংলাদেশ টেলিভিশনের নৃত্য শিল্পী হিসেবে তাকে ‘গ’ শ্রেণীর তালিকাভুক্ত করা হয়েছে৷ গত ২৮ ফেব্রুয়ারী বিটিভির প্রোগ্রাম ম্যানেজার (নৃত্য) মো. ঈমাাম হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

নৃত্য শিল্পী হিসেবে বিটিভিতে যুক্ত হতে পেরে আনন্দিত অদিতি। তিনি আমাদের বলেন, ‘ অডিশন ও স্ক্রিনটেস্টে অংশ নিয়েছিলাম। সেখানে অনেক ভাল ভাল নৃত্য শিল্পীরা অংশ নেন কিন্তু এত ভাল ভাল অংশগ্রহনকারীদের মধ্যে টিকে থাকব তা কখনো ভাবতে পারিনি। তাই টিকবো কি টিকবো না সেটা নিয়ে আসলে কোনো ভাবনাও ছিলনা।’

জাতীয় ফুটবল দলে ডাক পেলেন ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

তিনি আরো বলেন, টিকার পরও তেমন কিছু ভাবিনি, কিন্তু এখন সবার এতো এতো শুভকামনা দেখে মনে হচ্ছে অর্জনটা আসলে এতো হেলাফেলার জিনিস না। খুশি তো লাগছেই সাথে মনে হচ্ছে এটা মাত্র শুরু, এই অর্জন থেকে আরো ভালো কিছু করার শক্তি পাচ্ছি।

দেশীয় সংস্কৃতি সম্পর্কে তিনি বলেন, আমাদের দেশের আসল সংস্কৃতিটা বিকৃত হয়ে যাচ্ছে। সবাই হিন্দি ও বিদেশী গানের নাচ দেখেই খুশি। তাই আমি একটা জিনিসই চাই, যদি ভালো কিছু নাচ নিয়ে কাজ করতে পারি তবে অবশ্যই দেশীয় নৃত্য গুলোকে তুলে ধরার চেষ্টা করবো।’

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today