বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন

বাড়ি ভাড়া মওকুফ সহ ৪০০ পরিবার কে ত্রাণ দিলেন রুবেল হোসেন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০, ১২.০৮ এএম

খেলাধুলা টুডেঃ  করোনা পরিস্থিতিতে বাগেরহাটের নিজ বাড়ির ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া মওকুফ ও ভাড়াটিয়াদের খাদ্য সহায়তা দিয়েছেন জাতীয় দলের পেসার মো. রুবেল হোসেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার পিতা মুন্সি আবুবকর সিদ্দিক।

রুবেল হোসেনের বাবা মুন্সি আবুবকর সিদ্দিক বলেন, আমার ছেলে রুবেলের নির্দেশে আমাদের ১৬ ভাড়াটিয়ার কাছ থেকে ভাড়া নেয়া বন্ধ করা হয়েছে। ভাড়াটিয়া ও প্রতিবেশী মিলে সাড়ে চারশ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

বুধবার (২২ এপ্রিল) বিকেলে রুবেল হোসেনের বড় ভাই সাগর হোসেন ভাড়াটিয়াদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেন।

রুবেল হোসেন তার ভেরিফাইড ফেসবুকে বলেন নিজ বাড়ি ভাড়া মওকুফসহ বাগেরহাটের আমার নিজ এলাকার ৪৫০ টা পরিবার কে খাবার প্রদান করলাম ।ইনশাআল্লাহ এটা চলমান থাকবে । তাই আসুন আমরা যে যেভাবে পারি এগিয়ে আসি।

বিজ্ঞাপন

এর আগে রুবেল হোসেনের বাবা মুন্সি আবুবকর সিদ্দিক রুবেল হোসেনের পক্ষ থেকে ভাড়াটিয়াদেরকে জানিয়ে দেন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাদের ভাড়া দেয়া লাগবে না। এছাড়া ভাড়াটিয়াদের কাছ থেকে মার্চ মাসের ভাড়া নেয়নি রুবেল হোসেন। শুধু ভাড়াটিয়া নয়, করোনা পরিস্থিতিতে বাগেরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডে প্রায় সাড়ে চারশ’ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন রুবেল হোসেন। করোনা পরিস্থিতিতে রুবেল হোসেনের এই উদ্যোগকে স্বাগ জানিয়েছেন প্রতিবেশীরা। ভাড়া মওকুফ করায় খুশি হয়েছেন ভাড়াটিয়ারা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today