রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:১১ অপরাহ্ন

বিক্ষোভ সংঘর্ষে পুলিশের গুলিতে ৩ জন নিহত

  • আপডেট টাইম শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯, ১২.৪৮ এএম

আন্তর্জাতিক টুডেঃ ভারতজুড়ে চলছে নাগরিত্ব আইনের বিরোধিতায় তুলকালাম। বিক্ষোভ চূড়ান্ত রূপ ধারণ করেছে। বিক্ষোভে অশান্ত কর্ণাটক ও উত্তর প্রদেশে পুলিশের গুলিতে তিন জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) কর্নাটকের রাজধানী ব্যাঙ্গালুরুতে ও লক্ষ্ণৌয়েও বিক্ষোভ-সংঘর্ষ চলার সময় ব্যাঙ্গালুরুতে দুই জন এবং উত্তর প্রদেশের লক্ষ্ণৌয়ে এক জনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরাল হয়, যেখানে ব্যাঙ্গালুরুতে চার পুলিশ সদস্যকে গুলি চালাতে দেখা গেছে। সেখানে শিক্ষার্থীদের একটি দলকে লক্ষ করে গুলি চালানো হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার হাসপাতালের কর্মকর্তারা আহত দুইজনের মৃত্যুর খবর জানান।

অন্যদিকে, উত্তর প্রদেশের রাজধানী লক্ষ্ণৌয়ে বৃহস্পতিবার একজনের মৃত্যুর খবর সম্পর্কে বিক্ষোভকারীরা বলেছে, বিক্ষোভ চলাকালে পুলিশের গুলিতে জখম হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এর আগে বুধবার রাত থেকেই গোটা উত্তরপ্রদেশে ১৪৪ ধারা জারি করেছিল প্রশাসন। বৃহস্পতিবার ভোর ৬টা থেকে ২১ ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত বেঙ্গালুরুতে ১৪৪ ধারা জারি থাকবে। চারজনের বেশি লোকের জমায়েতের উপর জারি করা হয়েছিল নিষেধাজ্ঞা। একই পদক্ষেপ নেয়া হয়েছিল বেঙ্গালুরুসহ কর্ণাটকের বিভিন্ন স্থানেও।

তথ্যসূত্র: রয়টার্স।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today