শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৩১ অপরাহ্ন

বিদায় অনুষ্ঠানে যাওয়ার পথেই আবীরের চিরবিদায়

  • আপডেট টাইম সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০, ৮.৪২ পিএম
যাচ্ছিল স্কুলের বিদায়ে,পানির লরি দিল চিরবিদায়

সারাদেশ টুডে


আর মাত্র ৭ দিন পর শুরু হবে এসএসসি পরীক্ষা। সোমবার (২৭ জানুয়ারি) এ উপলক্ষে রাজধানীর ওয়ারী উচ্চবিদ্যালয় কর্তৃপক্ষ তাদের পরীক্ষার্থীদের জন্য বিদায় সংবর্ধনা আয়োজন করে। স্কুলের বিদায় অনুষ্ঠানে আসতে উচ্ছ্বাসের কমতি ছিল না শিক্ষার্থীদের মাঝে। সড়ক দুর্ঘটনায় তাদের সহপাঠী আবীর হোসেনের মৃত্যু সংবাদে অনুষ্ঠানে মুহূর্তেই নেমে আসে বিষাদের ছায়া।

জানা যায়, সোমবার স্কুলে বিদায় অনুষ্ঠান উপলক্ষে সকালে জয়কালী মন্দির এলাকায় নিজের বাসা থেকে বন্ধুদের সঙ্গে বের হয় আবীর। পরনে ছিল পাঞ্জাবি-পায়জামা। বলধা গার্ডেনের উত্তর পাশের গেটের সামনে ওয়াসার পানির পাম্প স্টেশন। সেখান থেকে পানি নেওয়ার পর বেপরোয়া গতিতে থাকা ওয়াসার পানির লরি ধাক্কা দেয় আবীরকে। মাটিতে পড়ে যাওয়া এই কিশোরের মাথার ওপর উঠে যায় লরিটির চাকা। আবীরকে ঘটনাস্থল থেকে পুলিশের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

ঢাকা মেট্রোপলিটন ট্রাফিক বিভাগের (পূর্ব) ওয়ারী জোনের সহকারী কমিশনার তারিকুল ইসলাম জানান, দুপুর ১২টার পর এ দুর্ঘটনা ঘটে । ওয়াসার পানিবাহী লরিসহ (ঢাকা মেট্রো ঢ ১১-০১১৪) চালককে আটক করে ওয়ারী থানা হেফাজতে আনা হয়েছে।

অনুষ্ঠান শেষ না করেই আবীরের মৃত্যুসংবাদ শুনে তার সহপাঠীরা রাস্তায় নেমে বিক্ষোভ করে। ওয়ারী উচ্চবিদ্যালয়ের কর্তৃপক্ষের আশ্বাসে তারা সরে গিয়ে স্কুলের সামনে মানববন্ধন করে দোষী চালকের শাস্তির দাবি জানায়।

ওয়ারী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল বলেন,‘এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ছাড়াও আজ স্কুলে বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছিল। বেলা ১১টার পর অনুষ্ঠান শুরু হয়। কিন্তু অনুষ্ঠান শুরুর কিছুক্ষণ পর আবীরের দুর্ঘটনার সংবাদ আমরা জানতে পারি। এ খবর শুনেই আমরা ঘটনাস্থলে গিয়ে আবীরকে শনাক্ত করি।’

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today