বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৫ অপরাহ্ন

বিদ্যালয়ে শিক্ষার্থীদের পাশে বেঞ্চে বসে ক্লাস করছে হনুমান

  • আপডেট টাইম সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৬.৪০ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ শিক্ষার্থীদের পাশে বিদ্যালয়ের বেঞ্চে বসে ক্লাস করছে একটি হনুমান। ভারতের ঝাড়খন্ডের হাজারীবাগের একটি সরকারি বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হলে মুহূর্তেই সেগুলো ভাইরাল হয়ে যায়। তবে ঘটনাটি ঠিক কবে ঘটেছে, তা জানা যায়নি।

বিজ্ঞাপন

ভারতের ঝাড়খন্ডের বাসিন্দা দীপক মাহাতো এক টুইটবার্তায় লিখেছেন, ‘বিদ্যালয়ের নতুন শিক্ষার্থী।’ সঙ্গে একটি ছবি জুড়ে দিয়েছেন তিনি।

একই ঘটনার একটি ভিডিওর ক্যাপশনে দীপক মাহাতো লিখেছেন, ঝাড়খন্ডের হাজারীবাগের একটি সরকারি বিদ্যালয়ে শিক্ষার্থীদের সঙ্গে ক্লাস করছে বন্য হনুমান।

বিজ্ঞাপন

ভিডিওতে দেখা যায়, শিক্ষক খুদে শিক্ষার্থীদের ক্লাস নিচ্ছেন। মেঝেতে মাদুর পেতে ক্লাস করছে শিক্ষার্থীরা। ওই ক্লাসে পেছনে বসে আছে একটি হনুমান। তবে শিক্ষার্থীদের মধ্যে এ নিয়ে তেমন কোনো উদ্বেগ নেই। এমনকি তারা হনুমানটিকে বিরক্তও করছে না।

ভারতের আরও কয়েকটি গণমাধ্যমের খবরের শিরোনাম হয়েছে এই হনুমান। খবরে বলা হয়েছে, এটি শ্রেণিকক্ষে প্রবেশের পর ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বন বিভাগকে খবর দিয়েছিলেন। তবে বন বিভাগের কর্মীরা এসে হনুমানটি ধরতে ব্যর্থ হয়েছেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today