বিনামূল্যে ইন্টারনেট ও ১০টাকায় সিম পাচ্ছে চবি শিক্ষার্থীরা

বিনামূল্যে ইন্টারনেট ও ১০টাকায় সিম পাচ্ছে চবি শিক্ষার্থীরা

চবি প্রতিনিধি


করোনায় অনলাইন ক্লাসে অংশগ্রহণ নিশ্চিত করতে বিনামূল্যে ১৫ জিবি ডাটা ও ১০টাকায় রবি/এয়ারটেল সিম পাচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।এ বিষয়ে রবি’র সাথে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হবে আগামীকাল।বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে এ ডাটা দেওয়া হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া।আগামী ১নভেম্বর থেকে এই ডাটা দেওয়া হবে শিক্ষার্থীদের।

তিনি জানান,গত ১২ অক্টোবর ১৫ জিবি ফ্রি ইন্টারনেটের জন্য শিক্ষার্থীদের নির্দিষ্ট লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছিল।এক্ষেত্রে যেসকল শিক্ষার্থীদের রবি বা এয়ারটেল সিম নেই তাঁদের জন্য মাননীয় উপচার্য মহোদয়ের আগ্রহের প্রেক্ষিতে১০টাকায় রবি/এয়ারটেল সিম দেওয়ার ব্যাপারে সম্মত হয়েছে রবি এক্সিয়াটা লিমিটেড।সিম না থাকায় কিংবা অন্য কারণে যারা আগে রেজিস্ট্রেশন করতে পারেনি তাঁদের কে দ্বিতীয় দফায় আগামী ৩১ অক্টোবর দুপুর ১২টা মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে বলা হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বাংলাদেশে যেকোনো Robi/Airtel Walk-in Center থেকে আইডি কার্ড/বিশ্ববিদ্যালয়ে ভর্তি রশিদ এবং সাথে জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ প্রদর্শন পূর্বক ১০ টাকায় সিম সংগ্রহ করতে পারবেন বলে জানিয়েছেন চবি প্রক্টর।ফ্রি ইন্টারনেটের জন্য নির্দিষ্ট লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *