বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরেনাম ::
পাবলিক বিশ্ববিদ্যালয়ে সেমিস্টার ফাইনাল পরীক্ষা নিয়ে এতো গড়িমসি কেন? বিয়ে করলেন অর্ণব ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি, বহিষ্কার নোবিপ্রবির আলোচিত দুই শিক্ষার্থী বিনামূল্যে ইন্টারনেট ও ১০টাকায় সিম পাচ্ছে চবি শিক্ষার্থীরা বশেমুরবিপ্রবিতে ভর্তির দাবিতে দ্বিতীয় দিনের মত অনশনে ভর্তিচ্ছুরা নোবিপ্রবি: দুই শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কারের দাবীতে দ্বিতীয় দিনের মতো চলছে অবস্থান কর্মসূচি “গুলশান আরা সিটি” নাকি জগন্নাথের “তিব্বত হল”? সেশন জট থেকে আমাদের বাঁচান ধর্ম নিয়ে কটুক্তি করায় নোবিপ্রবির চার সংগঠন থেকে প্রতীক মজুমদারকে বহিষ্কার জবিতে তিথী সরকার কে স্থায়ী বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

বিনাসুদে কুয়েটের ১৫০ শিক্ষার্থী পেলেন স্মার্টফোন

  • আপডেট টাইম শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ১০.১৭ এএম
ফাইল ফটো

ক্যাম্পাস টুডে ডেস্ক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) স্নাতক কোর্সে অধ্যয়নরত অসচ্ছল শিক্ষার্থীদের বিনাসুদে ঋণ এবং বিনামূল্যে ইন্টারনেট ডাটাপ্যাক দেওয়া হয়েছে।

অনলাইন ক্লাসে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ইতোমধ্যে ১০৫ শিক্ষার্থী প্রত্যেককে ব্যাংকের মাধ্যমে ১০ হাজার টাকা করে ঋণ দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কাজী সাজ্জাদ হোসেন জানান, “শিক্ষার্থীদের আবেদনের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের ৭০তম সভায় এ প্রস্তাবে অনুমোদন দেওয়া হয়। ইতোমধ্যে ১০৫ জনের ব্যাংক হিসাবে টাকা পৌঁছে গেছে। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল ৪৫০ শিক্ষার্থীকে বিনামূল্যে (জিপি-১৫ জিবি) ইন্টারনেট ডাটাপ্যাক দেওয়া হয়েছে। এর ফলে শিক্ষার্থীরা নির্বিঘ্নে অনলাইন ক্লাস করতে পারবেন।”

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
© All rights reserved © 2019-20 The Campus Today
Theme Download From ThemesBazar.Com