রবিবার, ২২ মে ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

বিশ্ববিদ্যালয়ের চলন্ত বাস থেকে পড়ে আহত ববি শিক্ষার্থী 

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ১.১০ পিএম

ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভাড়া করা বিআরটিসির চলন্ত  বাস থেকে পড়ে গুরুতর  আহত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের এক শিক্ষার্থী। ঐ শিক্ষার্থীর নাম সাদিয়া সুলতানা মীম। তিনি বর্তমানে শের- ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (১৬ মার্চ) সকালে নথুল্লাবাদ টু বিশ্ববিদ্যালয় রুটের বিআরটিসি -০৮ নাম্বার বাসটি নগরীর আমতলা মোড়ে পৌচ্ছালে, নামতে গিয়ে ঐ শিক্ষার্থী গুরুতর আহত হয়৷এসময় তিনি থুতনি, কপাল, হাত-পায়ে গুরুতর আঘাত পান।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের ম্যানেজার মেহেদী হাসান বলেন, এই বিষয়ে তিনি অভিযোগ শুনেছেন এবং বাস ড্রাইভারের সাথে কথা বলেছেন,সে বলেছে স্টুডেন্ট যেখানে নেমেছিলো সেখানে স্টপেজ ছিলনা। মেয়েটি লাফ দিয়েছিল।

তিনি আরও জানান, তিনি ড্রাইভারদের সাথে মিটিং করে ব্যবস্থা নিবেন এবং এমন দূর্ঘটনা যেন আর না হয় সে বিষয়ে খেয়াল রাখবেন। এমন দূর্ঘটনা কাম্য নয়।

বিজ্ঞাপন

নির্ধারিত সময়ে বাস না ছাড়া, অনেক স্টপে না দাঁড়ানো,ভাঙ্গা সীট, সীট ভেজা থাকা, স্টপে দাঁড়ালেও তরিঘরি করে দ্রুত বাস ছেড়ে দেয়া সহ নানা অভিযোগ রয়েছে শিক্ষার্থীদের।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, বিআরটিসি অধিকাংশ বাসই মানহীন। সীট ভাঙ্গা। মাঝে মাঝে সীট বসে পিছন ভিজে যায়। বিভ্রান্ত পরিস্থিতি পড়তে হয়৷

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today