সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

বিশ্ববিদ্যালয়ের বাসে বহিরাগত কতৃক ছাত্রী যৌন হয়রানির শিকার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০, ৯.২০ পিএম

ইকবাল মুনাওয়ার,  কুবি প্রতিনিধি


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাসে বহিরাগত কতৃক অর্থনীতি বিভাগের এক ছাত্রীকে হয়রানির অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহণ মাঠে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বিচার চেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনের কাছে লিখিত অভিযোগ দেন হয়রানির শিকার ওই ছাত্রী।

জানা যায়, কুমিল্লা শহর থেকে সকাল ৮টার বাস ক্যাম্পাসে আসার পর ভুল করে মোবাইল বাসে রেখে নেমে যান ওই ছাত্রী। বাস থেকে মোবাইল নিয়ে নামার সময় আচমকা এক বকাটে হাত ধরে টান দেয় এবং বাসে উঠানোর জন্য প্রচন্ড চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে ওই ছাত্রী বখাটেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এবং বাসের পেছনে আশ্রয় নিয়ে তিনি তাঁর বন্ধুদের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেন। বিষয়টি দেখে আবারও বখাটে ছেলেটি ওই ছাত্রীকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। এতে ওই ছাত্রী মাথায় প্রচন্ডভাবে আঘাত পান।

বিজ্ঞাপন

বখাটের ব্যাপারে ওই ছাত্রী বলেন, ‘ছেলেটির পোশাক-পরিচ্ছেদে টোকাই বলে মনে হয়েছে।

সরেজমিনে দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের বর্তমান বাস রাখার স্থান ক্যাম্পাসের এক প্রান্তে খেলার মাঠের পাশে অবস্থিত। যার তিন দিকই অরক্ষিত। ক্লাসের সময়ে ওইদিকে শিক্ষার্থীদের চলাচল কম থাকে। তিন দিক অরক্ষিত হওয়ায় সেদিক দিয়ে অবাধে চলাচল করতে পারে বহিরাগতরা।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ‘আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঐ ছাত্রী মানসিক ও শারীরিকভাবে অসুস্থ থাকায় বেশি ইনফরমেশন নিতে পারিনি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।’

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today