শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন

বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েও টাকার অভাবে স্বপ্ন ভাঙতে চলেছে অমিতের

  • আপডেট টাইম রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ৮.৪২ পিএম
বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েও টাকার অভাবে স্বপ্ন ভাঙতে চলেছে অমিতের

রাকিব মাহমুদ, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়: রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষে সাংস্কৃতিক ঐতিহ্য ও বাংলাদেশ অধ্যয়ন বিভাগে চান্স পেয়েও টাকার অভাবে ভর্তি হতে পারছেনা অমিত কুমার সূত্রধর।

সিরাজগঞ্জের শাহজাদপুরের মনিরামপুরে এক টিনের বাসায় ভাড়া থাকে অমিত কুমার সূত্রধর।তার বাবা শ্রী স্বপন চন্দ্র সূত্রধর পেশায় একজন কাঠ মিস্ত্রী। দুই ভাইয়ের মধ্যে অমিত বড়।৫ জন সদস্য নিয়ে অমিতের পরিবার।

বিজ্ঞাপন

জানা যায়, অমিত একজন মেধাবী শিক্ষার্থী। ছোটবেলা থেকেই সে খুব কষ্ট করে লেখাপড়া করে আসছে।মাঝে মাঝে কাঠমিস্ত্রী বাবার সাথেও সে কাজ করে নিজের লেখাপড়া চালাতো।এ বছর গুচ্ছ পদ্ধতিতে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় অমিত উত্তীর্ণ হয় এবং সে মানবিক বিভাগ থেকে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশে ২০১ তম হয়ে সাংস্কৃতিক ঐতিহ্য ও বাংলাদেশ অধ্যয়ন বিভাগে ভর্তির জন্য নির্বাচিত হয়।কিন্তু অমিতের দরিদ্র কাঠমিস্ত্রী পিতার পক্ষে  ভর্তি ফি দেওয়াটা প্রায়  অসম্ভব। ভর্তি ফির টাকার অভাবে অমিতের পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ার স্বপ্ন ভেঙে যেতে বসেছে।

অমিতের পিতা জানায়,আমার ছেলে খুব কষ্ট করে লেখাপড়া করতো।মাঝেমাঝে আমার সাথে কাজ ও করতো।আমার ছেলেকে ভালভাবে কোনোদিন যত্নও নিতে পারিনাই। হাজার কষ্টের মাঝেও লেখাপড়া চালিয়ে গেছে।আজ যেখানে আমার আনন্দ হওয়ার কথা সেখানে ছেলের ভর্তি ফির টাকার অভাবে ওর স্বপ্ন ভাঙতে চলেছে। তাই আপনাদের কাছে আমার অনুরোধ যদি আমার ছেলের ভর্তির ব্যবস্থা আপনারা করে দিতেন আমার ছেলেটার পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ার স্বপ্ন পূরণ হতো।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version