রবিবার, ২৯ মে ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

বিশ্ববিদ্যালয়ে যারা সাংবাদিকতা করছে তারা আমার সন্তান: জাককানইবি উপাচার্য

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১, ৬.৫০ পিএম
বিশ্ববিদ্যালয়ে যারা সাংবাদিকতা করছে তারা আমার সন্তান

আশিক আরেফীন, জাককানইবিঃ বিশ্ববিদ্যালয়ে যারা সাংবাদিকতা করছে তারা আমার সন্তান। অনেক কাজে আমার সমালোচনা যেমন তারা করে তেমনি ভালো গুলোও তুলে আনে। যা আমার কাজে সুবিধা হয় বলে বক্তব্য প্রদান করেছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়র উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত সংবাদকর্মীদের সংগঠন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

মঙ্গলবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়টির কেন্দ্রীয় লাইব্রেরি ভবনের পঞ্চম তলায় বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান ফিতা কেটে প্রেসক্লাব কার্যালয়ের উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

এসময় বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর এবং ছাত্র পরামর্শক ও উপদেষ্টা দপ্তরের পরিচালক তপন কুমার সরকারকে সংবর্ধনাও প্রদান করে সংগঠনটি। এসময় ফুল ও উত্তরীয় দিয়ে অতিথিদের শুভেচ্ছা জানায় প্রেসক্লাব।

এ সময় উপস্থিত ছিলেন, কলা অনুষদ ডীন আহমেদুল বারী, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শক তপন কুমার সরকার, সাবেক ছাত্র পরামর্শক ড. শেখ সুজন আলী, জনসংযোগ দপ্তরের উপ পরিচালক হাফিজুর রহমান, কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মাহামুদুল আহসান লিমন, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি খুরশিদুল আলম মুজিব ও সাবেক সাধারণ সম্পাদক মুস্তাফিজ নোমান প্রমুখ।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়টির প্রেসক্লাবের সভাপতি হাবিবুল্লাহ বেলালীর সভাপতিত্বে এবং সংগঠনটির সদস্য নিহার সরকার অংকুরের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বায়েজিদ হাসান।

এসময় আরো উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের প্রধান রেজুওয়ান আহম্মেদ শুভ্র, ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক ড. মেহেদি উল্লাহ্, লাইব্রেরিয়ান জালাল উদ্দিন, জনসংযোগ কর্মকর্তা রেজাওদ্দৌল্লা প্রধান প্রমুখ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version