মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

বুকে-পায়ে গুলি করে স্কুলশিক্ষককে ‘হত্যা’

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ মার্চ, ২০২০, ৭.২৩ পিএম
সাতক্ষীরায় ১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা
প্রতীকী ছবি

ক্যাম্পাস টুডে ডেস্ক


স্কুলশিক্ষকের পায়ে এবং বুকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শিক্ষকের নাম আসাদুল বারী খান। তিনি কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বিজ্ঞাপন

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে রাজবাড়ীর পাংশ উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণখোলা গ্রামের গড়াই নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে আসাদুল বারী খান নিজ গ্রামে তার অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে (৯০) দেখে রাস্তায় আসার সময় একদল দুর্বৃত্ত তাকে ধরে নিয়ে গিয়ে পায়ে-বুকে গুলি করে হত্যা করে গড়াই নদীর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে আসাদুল বারীর লাশ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

আসাদুল বারী খানের ভাতিজা সাদ্দাম খান জানান, স্থানীয় জজ আলী বিশ্বাসের সাথে পূর্ব শত্রুতার জের ধরে জজ আলী বিশ্বাসের লোকজন তাকে হত্যা করেছে।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, হত্যা বিষয়টি জানার পর আমি সেখানে প্রায় দেড়শত পুলিশ মোতায়েন করেছি। শোনা যাচ্ছে জজ আলী বিশ্বাস এবং কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খান দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এমন ঘটনা ঘটতে পারে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকা সন্দেহজনকভাবে ৫ জনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today