শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

বুটেক্সে অনুষ্ঠিত হলো ‘মেশিন ম্যানিয়া ২০২০’

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০, ১১.০৮ এএম

সাজ্জাতুল ইসলাম শামীম, বুটেক্স প্রতিনিধি


বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) এর টেক্সটাইল মেশিনারি ডিজাইন এন্ড মেইনটেন্যান্স(টিএমডিএম) ডিপার্টমেন্ট এর উদ্যোগে ২রা ও ৩ রা ফেব্রুয়ারী আয়োজন করা হয় মেশিন ম্যানিয়া ২০২০। ২রা ফেব্রুয়ারী অনুষ্ঠিত হয় কালার ফেস্ট,মিম কনটেস্ট ও গেমিং কনটেস্ট।

৩রা ফেব্রুয়ারি দুপুর ২ টায় শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব, টিএমডিএম ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান প্রফেসর ড. শেখ মোঃ মমিনুল আলম এর সভাপতিত্বে শুরু হয় আলোচনা সভা।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বুটেক্স এর মাননীয় উপচার্য প্রোফেসর ড. আবুল কাশেম, আরও উপস্থিত ছিলেন রসায়ন বিভাগ এর প্রধান ড.আজমল মোরশেদ, বুটেক্স ছাত্রলীগের সভাপতি নাজমুল আলাম সাকিব, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম লিংকন ও টিএমডিএম ডিপার্টমেন্ট এর শিক্ষকবৃন্দ। আলোচনা সভায় বস্ত্র শিল্পের উন্নয়নে মেশিনের প্রয়োজনীয়তা এবং টিএমডিএম ডিপার্টমেন্ট এর উজ্জ্বল ভবিষ্যত নিয়ে আলোচনা করা হয়।

আর দুইদিন ব্যাপি চলা এ প্রোগ্রামের পর্দা নামে টিএমডিএম ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের করা পারফরম্যান্সে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও একতারা সহ কয়েকটি ব্যান্ডের অংশগ্রহণে এক মেগাকনসার্ট এর মাধ্যমে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today