বেরোবিতে বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন লোকপ্রশাসন বিভাগ

সাকীব খান, বেরোবি প্রতিনিধি


বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বঙ্গবন্ধু কাপ আন্ত:বিভাগ (ছাত্র) ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দলীয় ক্যাটাগরিতে লোকপ্রশাসন বিভাগ। একক ক্যাটাগরিতে মার্কেটিং বিভাগ বিজয়ী হয়েছে। প্রতিযোগিতায় একক ক্যাটাগরিতে এবং দলীয় ক্যাটাগরিতে পরিসংখ্যান এবং রসায়ন বিভাগ রানারআপ হয়।

সোমবার (৩ফেব্রুরারি ২০২০) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু কাপ আন্ত:বিভাগ (ছাত্র) ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২০ এর সমাপনী খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে স্মরণ করে ও মুজিববর্ষকে সামনে রেখে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আয়োজকদের ধন্যবাদ জানিয়ে; শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ভবিষ্যতে শিক্ষার্থীদের জন্যে আরো বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করার উদ্যোগ গ্রহণ করা হবে।

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগ আয়োজিত ব্যাডমিন্টন প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন ও প্রক্টর (চলতি দায়িত্ব) মোঃ আতিউর রহমান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ফেরদৌস রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো: মাসুদ-উল-হাসান এবং বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষাথীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত বুধবার (২৯ জানুয়ারি) বঙ্গবন্ধু কাপ আন্ত:বিভাগ (ছাত্র) ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২০ এর উদ্বোধন করা হয়। প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ২১টি বিভাগের মধ্যে ২০টি বিভাগ অংশগ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment