ভালোবাসা দিবসের জন্য কিছু ফেসবুক ক্যাপশন

ভালোবাসা দিবস উপলক্ষে ফেসবুকে পোস্ট দেওয়াটা এখন একটা প্রথা হয়ে দাঁড়িয়েছে। যদিও ভালোবাসা দিবসের ইতিহাস ভিন্ন। তাই ভালোবাসা দিবসের ক্যাপশন দেওয়ার জন্য কিছু ভালো মানের ক্যাপশন দেওয়া হলো।

উদাহরণঃ
“তুমি আমার ভালোবাসার রাজ্যে রানী, আমি তোমার রাজপুত্র।”
“তুমি আমার জীবনের আলো, তুমি আমার পৃথিবীর সবকিছু।”
“তোমার ভালোবাসায় আমি ধন্য, তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান সম্পদ।”

এছাড়াও নিচের ক্যাপশনগুলো আপনি আপনার ফেসবুক স্ট্যাটাস বা পোস্টে ব্যবহার করতে পারেনঃ

(১)
আমার বন্ধুদের এবং পরিবারের জন্য, আমি আপনাকে একটি শুভ ভালোবাসা দিবস উদযাপনের শুভেচ্ছা জানাই এবং এই বিশেষ ভালবাসার দিনে আপনার লালিত মায়াভরা মুহূর্তগুলি শুভ হোক। ভালোবাসা দিবসের শুভেচ্ছা বন্ধু।

(২)
আমি আপনার পাশে থাকতে ভালোবাসি। আমি শুধু এলোমেলোভাবে আপনার সাথে ঘুরে বেড়াতে ভালোবাসি, এমনকি যদি কোন গন্তব্য নেই। আমি আপনার সম্পর্কে সবকিছু ভালোবাসি।

(৩)
আমি আপনার সৌন্দর্য দ্বারা মুগ্ধ, আপনার মায়ার দ্বারা মন্ত্রমুগ্ধ এবং আপনার ভালবাসা দ্বারা মন্ত্রমুগ্ধ। আশ্চর্যের কিছু নেই আমি সবসময় আপনার কথা ভাবি। আমি আপনার সাথে প্রতিটি ভ্যালেন্টাইন উদযাপন করতে চাই। শুভ ভালোবাসা দিবস।

(৪)
ভাবছো কি আমার ভ্যালেন্টাইন প্রেমিক ভালোবাসা দিবসে আমার জন্য কি রেখেছে! ভালোবাসার প্রেমিক আমাকে কী দেবে! কেমন সারপ্রাইজ হবে? এটা আমার জন্য মজুদ টাকা হবে? এটা কি হীরার আংটি হবে? এটা কি সুখের গান হবে? এটা কি নতুন গাড়ি বাড়ি হবে? না..! ভালোবাসা দিবসে তোমার আমার অনুভূতির আদানপ্রদান হবে মাত্র। একটি স্বপ্নের বাস্তবায়ন হবে মাত্র। যা সবসময় ই আমরা কামনা করেছি। ভালোবাসা দিবসে ভালোবাসা নিও প্রিয়।

(৫)
ভ্যালেন্টাইন একটি সুন্দর এবং পবিত্র দিন। সব প্রেমিক প্রেমিকার জন্য ভ্যালেন্টাইন একটি সুন্দর দিন। আজকের দিনটি তোমার জন্যই উৎসর্গিত। কারণ তুমি আমার মিষ্টি ‘ভ্যালেন্টাইন’। হ্যাপি ভ্যালেন্টাইন’স ডে সুইটহার্ট।

ভালোবাসা দিবস নিয়ে স্ট্যাটাস

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment