মাদক কারবারে জড়িত থাকায় রাবি কর্মচারি বহিষ্কার

মাদক কারবারে জড়িত থাকায় রাবি কর্মচারি বহিষ্কার

রাবি প্রতিনিধি


মাদক কারবারে যুক্ত থাকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণিত বিভাগের ল্যাব সহকারী নাসির উদ্দিন আহমেদ লিমনকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর আগে তিনি ফেনসিডিলসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন।

বিষয়টি নিশ্চত করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. জুলফিকার আলী।

তিনি জানান, মাদকের ব্যবসায় যুক্ত থাকার কারণে ল্যাব সহকারী নাসির উদ্দিন আহমেদকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে। এ সংক্রান্ত একটা চিঠিও দেয়া হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও হতে পারে।

গত ২৭ জুলাই রাজশাহীর দামকুড়া থানার আন্ধারকোঠা সাকিন এলাকা থেকে দুই সঙ্গীসহ রাবির গণিত বিভাগের ল্যাব সহকারী নাসির উদ্দিন লিমনকে আটক করে পুলিশ। জব্দ করা হয় ১২ বোতল ফেনসিডিল। পরদিন তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। কিন্তু ঈদুল আজহার আগেই তিনি জামিনে বের হয়ে আসেন। তবে বিষয়টি গোপন রাখেন।

মামলার এজাহারে উল্লেখ আছে, নাসির উদ্দিন লিমন ভারত থেকে ফেনসিডিল আমদানি করে তিনি বিক্রি করেন। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি দল দামকুড়া থানার আন্ধারকোঠা সাকিন এলাকার একটি মোবাইল টাওয়ারের সামনে নাসির উদ্দিন লিমনসহ আরও দুইজনকে আটক করে। অন্য দুইজন হচ্ছেন- তার সহযোগী আক্তার আলী ও মিনার আলম আকাশ।

পুলিশ জানায়, ফেনসিডিলসহ আটকের সময় ওই তিনজন স্বীকার করেছিলেন, তারা ভারত থেকে দীর্ঘদিন ধরেই ফেনসিডিল আমদানি করে রাজশাহী শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *