সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করলো দুই বৃদ্ধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মে, ২০২০, ৯.৫৩ এএম

সারাদেশ টুডেঃ মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করলো দুই বৃদ্ধ। এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বটতলা এলাকায়। একটি ইটভাটায় স্বামী পরিত্যক্তা এক নারীকে (২০) গণধর্ষণের অভিযোগে স্থানীয় বাজারের নৈশপ্রহরী দুই বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, গকুলনগর গ্রামের আব্দুল বারেক(৫৫) ও উল্লাপাড়া গ্রামের আব্দুল মন্নাছ। উল্লাপাড়া গ্রামের নুরুল ইসলাম (৫০) নামে আরেক অভিযুক্ত পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, স্বামী পরিত্যক্তা ওই নারী আংশিক মানসিক প্রতিবন্ধী। গত প্রায় এক বছর আগে বিয়ে হলেও স্বামী রেখে চলে যায়। ওই নারীর চাচা জানান, তার ভাতিজি মাঝেমধ্যে কাউকে না বলে ঘর থেকে বের হয়ে যায়। পরে খোঁজ করে ফিরিয়ে আনা হয়। গত রোববার রাত ১২টার দিকে সবার অগোচরে ঘর থেকে বের হয়ে পাশের ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পাশে বটতলা বাজারে যায়। পরে ঘণ্টাখানেক পর সে বাড়িতে ফিরে ব্যাপক কান্নাকাটি করতে থাকে। জিজ্ঞাসাবাদে পরিবারের লোকজনের কাছে ধর্ষণের কথা জানায় সে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি( তদন্ত) খন্দকার শাকের আহমেদ জানান, এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে ৩ ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

ওসি(তদন্ত ) আরও বলেন, মঙ্গলবার (৫ মে) ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হবে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today