বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

মালেক উকিল হল হবে রোল মডেল: নোবিপ্রবি উপাচার্য

  • আপডেট টাইম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০, ১১.৪২ পিএম
মালেক উকিল হল হবে রোল মডেল

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি


“নোবিপ্রবিতে প্রথম হল হিসেবে এই ধরনের আয়োজন একটি মাইলফলক। এই হলকে রোল মডেল করার জন্য সবধরনের কার্যক্রম হল প্রশাসন ও বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে গ্রহণ করা হবে।” বলে জানিয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( নোবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড.মোহাম্মদ দিদার উল আলম।

সোমবার সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হলের উদ্বোধন উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি তিনি এসব কথা বলেন।

আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড.ফিরোজ আহমেদের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মোহাম্মদ দিদার উল আলম। এছাড়া কোষাধ্যক্ষ প্রফেসর ড. ফারুক উদ্দিন, প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ বাহাদুর, আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড.ফিরোজ আহমেদ, মালেক উকিল হলের সহকারী প্রভোস্টবৃন্দ, মালেক উকিল হলের আবাসিক হলের শিক্ষার্থীবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন

জাতীয় সংগীতের মাধ্যমে প্রোগ্রামের শুরু হয়। অতিথিদের মধ্য থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মোহাম্মদ দিদার উল আলম,কোষাধ্যক্ষ প্রফেসর ড.ফারুক উদ্দিন, প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ বাহাদুর, আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড.ফিরোজ আহমেদ, মালেক উকিল হলের সহকারী প্রভোস্টবৃন্দ বক্তৃতা প্রদান করেন এবং আবাসিক শিক্ষার্থীদের মধ্য থেকে বিশ্ববিদ্যালয়ের ব্যাচের শিক্ষার্থীবৃন্দ অনুভূতি প্রকাশ করেন।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে শিক্ষার্থীরা এ ধরনের প্রোগ্রাম আয়োজনের জন্য হল প্রশাসনকে ধন্যবাদ জানান এবং নোবিপ্রবির এই হলকে রোল মডেল হল করার জন্য যাবতীয় প্রদক্ষেপ গ্রহণের জন্য প্রত্যাশা করেন।উল্লেখ্য,নোবিপ্রবির মালেক উকিল হলের আবাসিক শিক্ষার্থীবৃন্দকে নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে হলে সিট বরাদ্দ দেওয়া হয়।

মালেক উকিল হলের প্রভোস্ট ড.ফিরোজ আহমেদ বলেন,আব্দুল মালেক উকিল হলকে রোল মডেল করার জন্য হল প্রশাসন থেকে সবধরনের কার্যক্রম করা হবে এবং হলের শৃঙ্খলা ও হলকে সুন্দর রাখার জন্য আবাসিক শিক্ষার্থীদের আহবান জানান।

বিশ্ববিদ্যালয়ের জানান, নোবিপ্রবিতে প্রথম হল হিসেবে এই ধরনের আয়োজন একটি মাইলফলক। এই হলকে রোল মডেল করার জন্য সবধরনের কার্যক্রম হল প্রশাসন ও বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে গ্রহণ করা হবে এবং আবাসিক হলের শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখার জন্য শিক্ষার্থীদের আহবান জানান।দ্রুতসময়ের মধ্যে বাকি হলগুলো চালু করার আশ্বাস দেন উপাচার্য।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today