‘মুজিববর্ষ’ উপলক্ষে নোবিপ্রবিতে ক্রীড়া প্রতিযোগিতা শুরু

‘মুজিববর্ষ’ উপলক্ষে নোবিপ্রবিতে ক্রীড়া প্রতিযোগিতা শুরু

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি প্রতিনিধি


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কর্মচারী ব্যাডমিন্টন ও ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষা বিভাগ এর আয়োজন করে।

আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামের সম্মুখ মাঠে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার উল আলম উক্ত ট্যুর্নামেন্টের উদ্ধোধন করেন।

এসময় উপাচার্য বলেন, “মানুষের ছোঁয়ায় খেলা হচ্ছে এমন একটি মাধ্যমে যার মধ্য দিয়ে ব্যক্তিজীবনে শৃঙ্খলা আনা যায়।
শৃঙ্খলা এবং সময়ানুবর্তিতা খেলাধুলা থেকে শেখার কথা উল্লেখ করে এসময় তিনি লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরত্ব দেওয়ার প্রতি শিক্ষার্থীদের উৎসাহিত করেন।”

এদিন অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকাসহ অতিথিরা বিশ্ববিদ্যালয়ের ও বিভিন্ন বিভাগের পতাকা উত্তোলন করেন। পরবর্তীতে পায়রা উড়িয়ে মুজিববর্ষ উপলক্ষে ক্রিড়া প্রতিযোগিতার উদ্ধোধন করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার ড. আবুল হোসেন শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক ড. গাজী মো. মহসীন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক আফসানা মৌসুমি সহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *