বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

‘মোদির সফরে সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হবে’: কাদের

  • আপডেট টাইম সোমবার, ২ মার্চ, ২০২০, ৫.২২ পিএম
মোদির সফরে সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হবে

ক্যাম্পাস টুডে ডেস্ক


দেশের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, “মুজিববর্ষ উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরে নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে।”

আজ সোমবার (০২ মার্চ) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ভারতের পররাষ্ট্র সচিব শ্রী হর্ষ বর্ধন শ্রিংলার নেতৃত্বে প্রতিনিধিদলের সঙ্গে মতবিনিময় সভা শেষে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ কথা জানান।

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, “মুজিববর্ষ উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী মোদি আসছেন। ভারতের প্রধানমন্ত্রীর সফরে নিরাপত্তায় সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে। বাংলাদেশের জনগণ অতিথির সঙ্গে ভালো ব্যবহার করবে এটাই আমাদের প্রত্যাশা।”

মোদির সফর যারা প্রতিহত করার ঘোষণা দিচ্ছেন তাদের বিষয়ে সরকারের অবস্থান জানতে চাইলে তিনি বলেন, নরেন্দ্র মোদির ঢাকা সফর প্রতিহত করার ঘোষণায় সরকার বিন্দুমাত্র বিব্রত নয়। এখানে রিলিজিয়াসলি (ধর্মীয়ভাবে) বিষয়টি অনেকে দেখছে, এটা সব সময় ছিল, আজও আছে, ভবিষ্যতেও থাকবে। কাজেই এর মধ্যেই সম্পর্ক এগিয়ে যাবে। তিনি সম্মানিত অতিথি হিসেবে আমাদের ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের প্রধান মিত্র ভারতে প্রতিনিধি হিসেবে ১৭ মার্চ জাতির পিতার জন্মশতবার্ষিকীর উদ্বোধনে যোগ দিচ্ছে। একই সঙ্গে ১৮ তারিখ দ্বিপক্ষীয় বৈঠক আছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today