বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

‘যতই ষড়যন্ত্রই হোক বঙ্গবন্ধু- মুক্তিযুদ্ধের আদর্শ বুকে ধারণ করে আমরা এগিয়ে যাব’

  • আপডেট টাইম বুধবার, ১৭ মার্চ, ২০২১, ৯.১২ পিএম

মাসুম মাহমুদ, ববি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভার আয়োজন করে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি)।

আলোচনায় উপাচার্য অধ্যাপক ড.মো. ছাদেকুল আরেফিন বলেন ‘ বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার প্রশ্নে কোন আপোষ করা হবে না,বাঙালি জাতির চেতনার সঙ্গে এই বিষয়গুলো মিশে একাকার হয়ে গেছে।তাই যতই ষড়যন্ত্রই হোক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধের আদর্শ বুকে ধারণ করে আমরা এগিয়ে যাব।’

বুধবার (১৭ ই মার্চ) সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পরে  বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে কেক কেটে বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনের এ কার্যক্রম কার্যক্রম শুরু হয়।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক ড. খোরশেদ আলম, মার্কেটিং বিভাগের শিক্ষক সায়মা আক্তার শশী, কর্মকর্তা পরিষদের সভাপতি বাহাউদ্দীন গোলাপ, কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক আরিফ হোসেন সুমন।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ করা হয়। দুপুরে বিশ্ববিদ্যালয়ের মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today