সোমবার, ২৩ মে ২০২২, ০৯:০৩ অপরাহ্ন

রাজধানীতে একসাথে ১৭ জোড়া এতিম ও দরিদ্র ছেলে-মেয়ের বিয়ে

  • আপডেট টাইম রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ১১.২৮ এএম

ক্যাম্পাস টুডে ডেস্ক: রাজধানী ঢাকাতে ১৭ জোড়া এতিম ও দরিদ্র ছেলে-মেয়ের বিয়ের বর্ণাঢ্য আয়োজন করে মানবিক এক দৃষ্টান্ত স্থাপন করল ঢাকাস্থ ভোলা সমিতি।

ভোলা সমিতির আয়োজনে শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে রাজধানীর পান্থপথে সামারাই কনভেনশন সেন্টারে এসব এতিম ছেলে-মেয়ের বিয়ে সম্পন্ন হয়।

বিজ্ঞাপন

ঢাকাস্থ ভোলা সমিতি প্রতি বছর এ আয়োজন করে থাকে বিবাহ সহায়তা প্রকল্পের আওতায়। বিয়ের অনুষ্ঠানে ঢাকের তালে তালে সানাই বাজছিল। এক সঙ্গে ১৭ জোড়া বর-কনে ঘোড়ার গাড়িতে চড়ে বিয়ের মঞ্চে উপস্থিত হন।

বিয়ের এ বর্ণ্যাঢ্য অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপমন্ত্রী এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি।

বিজ্ঞাপন

হোয়াটসঅ্যাপের ৭ ধরনের পরিবর্তন, জানলে অবাক হবেন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা সমিতির সভাপতি মো. মাকসুদ হেলালী, সাধারণ সম্পাদক মো. সহিদুল হক মুকুল, বিবাহ সহায়তা প্রকল্পের সমন্বয়ক এবিএম মামুন অর রশিদসহ অনেকে।

বিজ্ঞাপন

এ সময় ঢাকাস্থ ভোলা সমিতির সভাপতি মো. মাকসুদ হেলালী ও সাধারণ সম্পাদক মো. সহিদুল হক মুকুল ঢাকাপ্রকাশকে বলেন, ‘আমরা এরকম ব্যতিক্রমী আয়োজন করে একটি দৃষ্টান্ত সৃষ্টি করলাম।’

পরে এ সকল নব-দম্পত্তির জন্য সম্মিলিত দোয়া করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও গণমাধ্যমকর্মী।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today