শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা বিভাগীয় শহরে নেওয়ার দাবি

  • আপডেট টাইম বুধবার, ২৭ জুলাই, ২০২২, ১২.৪৭ এএম
রাবি

ক্যাম্পাস টুডে ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভর্তি পরীক্ষা বিভাগীয় শহরে চায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত অভিভাবকেরা। এতে সময়, অর্থসাশ্রয় ও ভোগান্তি লাঘব হবে বলে মনে করেন তারা।

মঙ্গলবার (২৬ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার জন্য এসে এসব কথা বলেন অভিভাবকেরা। সিলেট থেকে আগত অভিভাবক মহেন্দ্রনাথ অধিকারী বলেন, অন্যান্য বিশ্ববিদ্যালয়ের চেয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষাকেন্দ্রিক ব্যবস্থাপনা অনেক ভালো।

বিজ্ঞাপন

ক্যাম্পাসের মনোরম পরিবেশে থাকা ও বসার ব্যবস্থার পাশাপাশি নিরাপত্তার বিষয়টি অনেক শক্তিশালী। তবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো যদি বিভাগীয় শহরগুলোতে ভর্তি পরীক্ষা নেওয়া হতো, তবে ভোগান্তি অনেকটা লাঘব হতো।

ঢাকা থেকে আসা আরেক অভিভাবক শিউলি বেগম গণমাধ্যমে বলেন, বিভাগীয় শহরে পরীক্ষা নিলে অনেক সমস্যা বেশি প্রকট আকার ধারণ করবে না।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার গণমাধ্যমে বলেন, বিভাগীয় শহরে ভর্তি পরীক্ষা নিলে খুবই ভালো হয়। এতে সবার ভোগান্তি অনেকটা লাঘব হবে। এ সংক্রান্ত পরিকল্পনা আমাদের রয়েছে। তবে আমার একক কোনো সিদ্ধান্তে এটা বাস্তবায়ন সম্ভব নয়। ডিন ও বিভাগীসহ এ সংশ্লিষ্ট সবার মতামতের ভিত্তিতে পরবর্তী সময়ে আমরা সিদ্ধান্ত নেবো।

 

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today