রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি শাহীন সম্পাদক নুরুজ্জামান

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি শাহীন সম্পাদক নুরুজ্জামান

রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২১-২২ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।যেখানে দৈনিক দেশ রূপান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহীন আলমকে সভাপতি ও দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি মঈন উদ্দিন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট), সহ-সভাপতি-২ তাপস কুমার সরকার (দৈনিক প্রথম আলো), যুগ্ম-সাধারণ সম্পাদক নুর আলম (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন ইসলাম (বিডি মর্নিং), কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন), দফতর সম্পাদক আব্দুর সবুর লোটাস (বার্তা ২৪.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুর রহমান (রাইজিংবিডি.কম), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সানজানা শরীফ শ্রুতি (লাল সবুজের কণ্ঠ), ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ আহমেদ (রাজশাহী পোস্ট), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মরিয়ম খাতুন পলি (খবর ২৪ ঘণ্টা), কার্যনির্বাহী সদস্য-১ রিফাত ইসলাম (দ্য পিপল্স টাইম) ও কার্যনির্বাহী সদস্য-২ মেহেদী হাসান আকাশ (যুগবার্তা.কম)।

প্রসঙ্গত, কমিটির সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন সাজ্জাদ হোসেন, মেহেদী হাসান, সুব্রত গাইন। উপদেষ্টা-১ হিসেবে আছেন মঈন উদ্দিন (বাংলানিউজ২৪) ও উপদেষ্টা-২ রেদওয়ানুল হক বিজয় (দৈনিক কালের কণ্ঠ)।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *