বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি হারুন, সম্পাদক আশিক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১, ১১.৩০ পিএম

রাবি প্রতিনিধি


বাংলা রিপোর্টের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হারুন-অর-রশিদকে সভাপতি ও ডেইলি বাংলাদেশের আশিক ইসলামকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির ২০২১-২২ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক রিজভী আহমেদ এ কমিটি ঘোষণা করেন।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রাশেদ শুভ্র (সময়ের আলো), সহ-সভাপতি-২ রাজু আহমেদ পরাণ (ডেইলি অবজারভার), যুগ্ম সাধারণ সম্পাদক-১ ওয়াসিফ রিয়াদ (দৈনিক করতোয়া), যুগ্ম-সাধারণ সম্পাদক-২ মুজাহিদ হোসেন (আমার সংবাদ), কোষাধ্যক্ষ তানভীর অর্ণব (পদ্মা টাইমস), সাংগঠনিক সম্পাদক এমএ জাহাঙ্গীর (বাংলা ইনসাইডার), দফতর সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত (বাংলার জনপদ), প্রচার সম্পাদক লাবু হক (আরটিভি অনলাইন), ক্রীড়া সম্পাদক ফুয়াদ পাবলো (মানবজমিন), সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ (আওয়াজ বিডি), সমাজকল্যাণ সম্পাদক মিনহাজ আবেদিন (ক্যারিয়ার টাইমস) এবং কার্যনির্বাহী সদস্য মারুফ হাসান মিলু (রাজশাহী টুডে), তানভীর আহমেদ (দ্য পোস্ট ম্যান)।

এদিকে রাবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটির সদস্যদের তাৎক্ষণিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today