বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

রোটার‍্যাক্ট ক্লাব যবিপ্রবি কমিটির সভাপতি মাসুম, সচিব সৌম্য

  • আপডেট টাইম বুধবার, ২২ এপ্রিল, ২০২০, ১২.৫৪ পিএম
রোটার‍্যাক্ট ক্লাব যবিপ্রবি কমিটির সভাপতি মাসুম, সচিব সৌম্য

ওয়াশিম আকরাম, যবিপ্রবি প্রতিনিধি


যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) অন্যতম সামাজিক সংগঠন রোটার‍্যাক্ট ক্লাব অব যবিপ্রবির ২০২০-২১ বর্ষের জন্য কমিটি গঠন করা হয়েছে।

 

যার সভাপতি মনোনীত হয়েছেন জীন প্রকৌশল ও জৈব প্রযুক্তি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেহেদী রাহাত মাসুম এবং সচিব মনোনীত হয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শেখ সাকিব জাওয়াদ সৌম্য।

বিজ্ঞাপন

ক্লাবটির পাটনার ইন সার্ভিস কমিটির চেয়ারম্যান রোটাঃ স্মৃতি কণা দাস, স্পন্সরিং রোটারী ক্লাব প্রেসিডেন্ট রোটাঃ শামসুল আলম, প্রতিষ্ঠাকালিন সভাপতি রোঃ পিয়াস বিশ্বাস, অতিত সভাপতি রোঃ নাজনীন সুলতানা এবং ক্লাব সদস্যদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠিত হয়।

ক্লাবের নবীন সভাপতি মাসুম বলেন, রোটার‍্যাক্ট এর সামাজিক কর্মকান্ড আমাকে উৎসাহিত করে, যার ফলশ্রুতিতে আমার রোটার‍্যাক্ট ক্লাব অব যবিপ্রবির সাথে যুক্ত হওয়া। বিগত দুই বছর প্রতিষ্ঠাকালীন সভাপতি পিয়াস বিশ্বাস ভাই এবং সদ্য সাবেক সভাপতি নাজনীন সুলতানা আপুর সাথে কাজ করে অনেক কিছু শিখেছি তা কাজে লাগিয়ে আমি সমাজের মানুষের জন্য ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য ভালো কিছু করার চেষ্টা করবো। সর্বপরি আমাদের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন পড়াশোনার পাশাপাশি ছাত্রছাত্রীদের কে সমাজের জন্য কিছু অবদান রাখায় উদ্বুদ্ধ করে আসছেন সেই লক্ষ্যে কাজ করে যাবো।

বিজ্ঞাপন

কমিটির অনান্য সদস্যরা হলেন,সদ্য সাবেক সভাপতি নাজনীন সুলতানা, প্রধান উপদেষ্টা রাসেল আহমেদ , সহকারী উপদেষ্টা পিয়াস বিশ্বাস, শাহানুল ইসলাম, সহ সভাপতি এহসানুল বারী, আবদুস সামাদ, শামীম মিয়া, যুগ্ন সচিব তাইয়্যেবা করিম তুবা, এস. এম. সাঈদ আনোয়ার।

এছাড়াও কোষাধ্যক্ষ লাবিব শাহারিয়ার সিয়াম, পরিচালক ক্লাব সেবা সানজীদা চৌধুরী রাত্রী, সহকারী পরিচালক সেবা রুকাইয়া আকতার,সমাজসেবা পরিচালক সম্রাট শাহ দূর্জয়, সহকারী পরিচালক সমাজ সেবা তাইয়্যেবা খান, পরিচালক পেশাদারি সেবা সৌমিত্র দাস, সহকারী পরিচালক পেশাদারি সেবা সুমাইয়া খাতুন, পরিচালক আন্তর্জাতিক সেবা সোনিয়া পারভিন, সহকারী পরিচালক আন্তর্জাতিক সেবা ফারহান আতিফ, পরিচালক আর্থিক সংস্থান মারিয়া আহমেদ, ক্লাব সম্পাদক তৌফিকুর রহমান, সহ- সম্পাদক শামসুদ্দোহা জিম, প্রধান সার্জেন্ট এ্যাট আর্মস নাইমুর রহমান নূর, সার্জেন্ট এ্যাট আর্মস মুরশিদা তিশা, ক্লাব নকশাকার সালিম সাদমান নিশাত, ক্লাব আলোকচিত্রকার ইশিতা ইসলাম মৌলি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, রোটারী ইন্টারন্যাশনাল এর নিয়ম অনুযায়ী ১লা জুলাই হতে রোটারী ইয়ার শুরু হয় । রোটারী ডিস্ট্রিক্ট এর কার্যক্রমের সাথে সামঞ্জস্যতা রাখার জন্য করোনা মহামারী পরস্থিতির মধ্য দিয়েও এই কমিটি গঠন করা হয়েছে হয়েছে বলে জানান ক্লাব কতৃপক্ষ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today