শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:২০ অপরাহ্ন

লকডাউন ভঙ্গ করায় বগুড়া পুলিশের ব্যতিক্রম উদ্যোগ

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০, ৫.৩৯ পিএম

সারাদেশ টুডেঃকরোনাভাইরাস কোভিড-১৯ এর সংক্রমণের জন্য সরকার ঘোষিত নিয়ম বাস্তবায়নের জন্য বগুড়ার পুলিশ জনগণের অপ্রয়োজনীয় কাজে বাসা থেকে না বের হয় সেজন্য ব্যতিক্রমি উদ্যোগ নিতে দেখা গেছে।

বরগুনা শহর এলাকার  বিভিন্ন স্থানে পুলিশ  অভিযান চালিয়ে লকডাউন ভঙ্গ করে বিনা প্রয়োজনে বাজারে ঘোরাঘুরি করায় প্রায় দুই শতাধিক ব্যক্তিকে রাস্তায় বসিয়ে রেখে ব্যতিক্রমি শাস্তি  দিয়েছে বরগুনা পুলিশ।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। এরপর বাজারে আসার যথাযথ কারণ জানাতে না পারায় তাদের বরগুনার সদর রোডে বসিয়ে রাখা হয়।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহজাহান হোসেন বলেন, ইতোমধ্যে পুরো বাংলাদেশকে করোনাভাইরাসের সংক্রমণের জন্য ঝুঁকিপূর্ণ হিসেবে ঘোষণা করা হয়েছে।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষকে অহেতুক চলাফেরা থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানানো হচ্ছে। কিন্তু মানুষজন তাতে কর্ণপাত করছে না। বরগুনা বাজারে মানুষের জনসমাগম এড়িয়ে চলার জন্য মাছ বাজার এবং কাঁচা বাজার বরগুনা জিলা স্কুলের সুবিশাল মাঠে স্থানান্তরিত করা হয়েছে। এছাড়াও শুক্রবার শহরের অধিকাংশ দোকানপাট বন্ধ ছিল।

শেষে বলেন কিছু মানুষ  তারপরও  এখনো বাজারে ঘোরাফেরা করায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today