রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৪৬ অপরাহ্ন

দেশের সবচেয়ে লম্বা মানুষ জিন্নাত আলী আর নেই

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০, ৫.৩৬ এএম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ বাংলাদেশের সবচেয়ে লম্বা ও বিশ্বের দ্বিতীয় দীর্ঘকায় ব্যক্তি জিন্নাত আলী আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তুরস্কের সুলতান কোশেনের পরেই বিশ্বের দ্বিতীয় দীর্ঘকায় ব্যক্তি ছিলেন তিনি।

বড় ভাই ইলিয়াছ আলী জিন্নাতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। কক্সবাজারের বাসিন্দা জিন্নাতের বাড়ি রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামে। তার উচ্চতা ছিল ৮ ফুট ৬ ইঞ্চি।

মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে সোমবার (২৭ এপ্রিল) শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রাখা হয়।

ছোট ভাইয়ের মৃত্যুর খবর জানিয়ে ইলিয়াস আলী বলেন, জিন্নাত আলী আর নেই। সবাই তার জন্য দোয়া করবেন। খুব কষ্ট নিয়ে চলে গেল আমাদের সবাইকে ছেড়ে। আমি খুব অসহায় অবস্থায় পড়ে গেছি। পারলাম না ভাইকে বাঁচাতে।

জানা যায়, জিন্নাত আলী দীর্ঘদিন ডায়াবেটিস, শ্বাসকষ্টসহ মস্তিষ্কে টিউমার জনিত সমস্যায় ভুগছিলেন। এর আগে পাঁচদিন কক্সবাজার মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবনতি হওয়ায় গত রবিবার (২৬ এপ্রিল) তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, জিন্নাত আলী, কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামের আমির হামজার ছেলে। তিনি ১৯৯৬ সালে জন্ম নেন । পরিবারের দ্বিতীয় সন্তান। ১১ বছর বয়স থেকে জিন্নাত আলীর শরীরের উচ্চতা অস্বাভাবিকভাবে বাড়তে থাকে। ৮ ফুট ৬ ইঞ্চি উচ্চতা নিয়ে মৃত্যুর আগ পর্যন্ত তিনি ছিলেন বাংলাদেশের সবচেয়ে লম্বা মানুষ।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today