শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন

লেখকের পক্ষ থেকে সীতাকুণ্ড বিএম ডিপোতে অগ্নিকাণ্ডে আহত রোগীদের মধ্যে খাবার বিতরণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২, ১০.৩৭ পিএম

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের পক্ষ থেকে সীতাকুণ্ড বিএম ডিপোতে অগ্নিকাণ্ডে আহত রোগী ও তাদের স্বজনদের মধ্যে চট্টগ্রাম মেডিকেলে রাতের খাবার বিতরণ করেন কুয়েট ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাগীব আহসান মুন্না।

এ সময় রাগীব আহসান মুন্না বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল দুর্যোগ-ক্রান্তিলগ্নে, আর্তমানবতার সেবায় সব সময় এগিয়ে এসেছে। করোনাকালে কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়া, ঘূর্ণিঝড় আম্ফান ক্ষতিগ্রস্ত এলাকায় ছুটে যেয়ে তাদের পাশে থেকে পুনর্বাসন করে দিয়েছে বাংলাদেশের ছাত্রলীগের নেতা-কর্মীরা। দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ ছাত্রলীগ আর্তমানবতার সেবায় সদা জাগ্রত।

তিনি আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগের অনলাইন ব্লাড ব্যাংক থেকে সংকটাপূর্ণ মুহূর্তে সীতাকুণ্ড ডীপোতে আহত অনেকে সহোযোগিতা পেয়েছিল সেদিন। তাছাড়া চট্টগ্রামের ছাত্রসমাজ আর যুব সমাজ নেমে পড়েছিল রক্ত ডোনেট করতে, রক্তের কোনো ঘাটতি ছিলোনা। যাদেরকে ঢাকায় রেফার করা হয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ছাত্রলীগের প্রত্যেকে রক্ত ডোনেট থেকে শুরু করে রোগীর চিকিৎসা সামগ্রী ছাত্রলীগের কর্মী ভাইয়েরা পৌছে দিয়ে আসছে।

ছাত্রলীগের গৌরবান্বিত ইতিহাসের অংশ হিসেবে ছাত্রলীগ জরুরি প্রয়োজনে আর্ত মানবতার সেবায় সর্বদা নিয়োজিত থাকবে, জাতির পিতার আদর্শের ধারক-বাহক হয়ে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এ সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today