বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন

শিক্ষার্থীকে বহিষ্কারের প্রতিবাদে কুবিতে মানববন্ধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২, ৭.২৩ পিএম
শিক্ষার্থীকে বহিষ্কারের প্রতিবাদে কুবিতে মানববন্ধন

কুবি সংবাদদাতা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোক প্রশাসন ১১তম ব্যাচের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা এএম নূর উদ্দিন হোসাইনকে ৭১ টিভির গাড়ি ভাঙচুরের ঘটনায় বহিষ্কার করার প্রতিবাদে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

মানববন্ধনে আইন ১১ ব্যাচের শিক্ষার্থী তরিকুল ইসলাম বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে মানহানি করার জন্য ৭১ টিভি একটা প্রপাগাণ্ডা নিয়ে নেমেছে। বিশ্ববিদ্যালয়ের উচিত ছিলো ৭১ টিভির বিরুদ্ধে হাইকোর্টে একটা মামলা করা । আমরা বারবার দাবি জানিয়েছিলাম কিন্তু আমরা জানিনা কেন বিশ্ববিদ্যালয় প্রশাসন এ বিষয়ে কোন পদক্ষেপ নেয়নি। যদি প্রশাসন একটা যুগোপযোগী পদক্ষেপ নিতো তাহলে নুর উদ্দিনের সাথে এ ঘটনা ঘটতো না। আমরা বিশ্বাস করি বিশ্ববিদ্যালয় এ বিষয়ে একটা পদক্ষেপ নিবে। অন্যথায় আমরা ছাত্র মঞ্চ গড়ে তুলে হাইকোর্টে মামলা করবো এবং ক্লাস পরীক্ষা বন্ধ করে দিতে বাধ্য হবো।

এর আগে কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে কালো তালিকাভুক্ত বলে সংবাদ প্রকাশ করে একাত্তর টিভি।

বিজ্ঞাপন

আরেক শিক্ষার্থী মাসুম বিল্লাহ বলেন, আমরা নূর উদ্দিন হোসাইনের বহিষ্কারাদেশ প্রত্যাহার চাই। আজকের এই ঘটনার পিছনে রয়েছে প্রশাসনের ব্যর্থতা। আমি জোর দাবি জানাই যেন অতিদ্রুত বিষয়টি সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিষয়টি সমাধান করা হয়।

এসময় মানববন্ধনরত শিক্ষার্থীরা অনতিবিলম্বে বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি ও ৭১ টিভির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানায়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত সোমবার (১৩ জুন) রাত সাড়ে ৯ টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন এটিএম বুথের সামনে ৭১ টিভির গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today