বুধবার, ১৬ জুন ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

শিক্ষার্থীদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ড. মাহাদী

  • আপডেট টাইম বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ১১.৫৪ এএম
অনুপ্রেরণা ও ভালো মানুষ হওয়ার মূলমন্ত্র

ইকবাল মুনাওয়ার, কুবি প্রতিনিধি


বৈশ্বিক মহামারি কভিড-১৯ এর প্রাদুর্ভাবে সব কিছুই বাধাগ্রস্ত এবং বিশ্ববাসী অবরুদ্ধ। যার প্রভাবে থেমে গেছে নিম্ন আয়ের মানুষের জীবন। এমন পরিস্থিতিতে অসচ্ছল শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সাউথইস্ট ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ মাহাদী। তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের যেসব শিক্ষার্থী টিউশন করিয়ে পরিবার সহ নিজের খরচ বহন করত কিন্তু বর্তমান লকডাউনের কারণে উপার্জন পথ থেমে গিয়েছে তাদের পরিচয় গোপন রেখে সহযোগিতা করার আশ্বাস দেন এবং এর আগে সাহায্যও করেছেন।

ড. হাসান মোহাম্মদ মাহাদী দ্য ক্যাম্পাস টুডে কে জানান, “বিপদে মানুষের জন্য সামর্থ্য অনুযায়ী হাত বাড়ালেই তবে আমরা আসল মানুষ হয়ে উঠি। সে হাত কখনো অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধের হাত। কখনো কলম সৈনিক হয় আমাদের হাত। আবার কখনো সামান্য অর্থ বিলিয়ে দেয় মানুষের হাত।

আমার কাছে একবেলার বাড়তি খাবার থাকা অবস্থায় অন্য কেউ না খেয়ে থাকলে আমার কষ্ট হয়। অপরাধবোধও কাজ করে। তাই সবসময় চেষ্টা করি বাড়তি৩ উপার্জন মানুষের জন্য বিলিয়ে দিতে। আমার কাছে জীবন সার্থক হওয়াটা সফলতার চেয়ে বেশি জরুরী। আর এই সার্থক জীবন বিপদে মানুষের জন্য হাত বাড়িয়ে করা যায়।”

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today