বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

শিক্ষার্থীদের মশাল মিছিল, বিশ্ববিদ্যালয়ে ক্রমেই বাড়ছে অস্থিরতা

  • আপডেট টাইম রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০, ৯.১৯ পিএম
শিক্ষার্থীদের মশাল মিছিল, বিশ্ববিদ্যালয়ে ক্রমেই বাড়ছে অস্থিরতা

বশেমুরবিপ্রবি টুডে


বিশ্ববিদ্যালয় মন্জুরি কমিশনের (ইউজিসি) নিরবতার প্রতিবাদে গোপালগঞ্জের  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ইতিহাস বিভাগের শিক্ষার্থীরা বিভাগ অনুমোদনের দাবিতে মশাল মিছিল করেছেন। বিভাগটির অনুমোদনের দাবিতে ১১তম দিনের মতো অবস্থান কর্মসূচি নিয়েছেন তাঁরা।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টায় ক্যাম্পাসে মশাল মিছিল বের করেন বিভাগটির শিক্ষার্থীরা। এসমস্ত শিক্ষার্থীরা বলেন, যতদিন পর্যন্ত বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) ইতিহাস বিভাগের অনুমোদন না দিবে ততদিন আন্দোলন চলবে।

প্রশাসনিক ও একাডেমিক ভবন তালাবদ্ধ থাকায় বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ, ফলে শঙ্কায় ভুগছেন সাধারণ শিক্ষার্থীরা। অনেকে পড়ালেখা শেষ করে অফিস থেকে প্রয়োজনীয় কাগজ নিতে পারছেন না। ফলে এক ধরনের অস্থিরতা শুরু হয়েছে বিশ্ববিদ্যালয়টিতে।

বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের শিক্ষার্থী আদিব হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ের সকল সমস্যার দ্রুত সমাধান চাই। এভাবে এত সমস্যা নিয়ে একটা বিশ্ববিদ্যালয় চলতে পারে না।

বিশ্ববিদ্যালয়ের চলতি উপাচার্য অধ্যাপক ড. মো. শাহজাহান বলেন, ইউজিসির সাথে পরবর্তী বৈঠকে ইতিহাস বিভাগের অনুমোদনের বিষয়ে পুনরায় আলোচনা করা হবে।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today