শনিবার, ০২ জুলাই ২০২২, ০৯:০৪ অপরাহ্ন

শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়, গরীব ও দুস্থদের মাঝে কুয়েট ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম শনিবার, ৩০ এপ্রিল, ২০২২, ৪.১৮ পিএম

 

নিজস্ব প্রতিনিধি : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাগীব আহসান মুন্নার উদ্যেগে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে অসহায়, গরীব ও দুস্থদের মাঝে কুয়েট ছাত্রলীগ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুয়েট ছাত্রলীগের কাজী আয়াজ, এস এম শিহাব,ইমতিয়াজ হোসেন তুহিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

রাগীব আহসান মুন্না বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এই সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়েছে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আমাদের শেখায় অসহায়, গরীব, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে । জননেত্রী শেখ হাসিনা’র দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। আমরা ছাত্রলীগ কর্মীরা জননেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় নানা ধরনের সংকট ও দুর্যোগে গণমানুষের পাশে দাড়াই। প্রতিবারের ন্যায় এবারো নিম্ন আয়ের মানুষের পাশে আমরা দেশরত্ন শেখ হাসিনা আপার উপহার সামগ্রী বিতরনে এগিয়ে এসেছি।’

তিনি আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগ, কুয়েট শাখা প্রতি বছর মাহে রমজানে অসহায় ও নিম্ন আয়ের মানুষের জন্য দেশরত্ন শেখ হাসিনার উপহার সামগ্রী পৌছে দেয়ার চেষ্টা করি। আমরা ছাত্রলীগ কর্মীরা যে ধর্মে থাকিনা কেন, আমাদের উচিত মানুষের কল্যাণ করা, উচিত মানবতার সেবা করা, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলা।

বিজ্ঞাপন

সর্বশেষ উনি দেশবাসীর কাছে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version