সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরেনাম ::
নোবিপ্রবি চলো পাল্টাই ফাউন্ডেশনের নয়া সভাপতি জামান, সম্পাদক নিশাত ফেব্রুয়ারিতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার সম্ভাবনা গঠনতন্ত্র মানছে না ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি শীতবস্ত্র বিতরণে রাবি সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ভর্তি পরীক্ষা: জবি ভিসি প্রাণনাশের হুমকির ঘটনায় রাবি শিক্ষক সমিতির উদ্বেগ বিপ অ্যাপ: গোটা বিশ্বে হঠাৎ করেই তুরস্কের এই মেসেজিং অ্যাপ ডাউনলোডের হিড়িক মেয়াদোত্তীর্ণ নেতৃত্বে চলছে রাবি শিক্ষক সমিতি কারিগরি শিক্ষা অধিদপ্তর পরীক্ষার সময় কমাল পাবলিক বিশ্ববিদ্যালয়ে বিদেশি শিক্ষার্থীদের আগ্রহ কমছে

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে নতুন মুখ

  • আপডেট টাইম শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১, ১১.৩১ পিএম
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে নতুন মুখ

মাজেদুল ইসলাম, শেকৃবি প্রতিনিধি: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস)২০২০-২১ মেয়াদের জন্য কার্যনির্বাহী সদস্যরা অনুমোদন পেলো। শেকৃবিসাসের সভাপতি পদ উজ্জ্বল করেছেন “কালের কন্ঠের” শাহাদাত হোসেন(সাদাত) এবং সাধারণ সম্পাদক পদে “আমার সংবাদ” পত্রিকার মমিন সরকার।

শুক্রবার (১ জানুয়ারি) সাংবাদিক সমিতির কার্যালয়ে গোপন ব্যালটে সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে শেকৃবিসাসের সাবেক সভাপতি প্রিন্স বিশ্বাস ও নির্বাচন কমিশনার সাবেক সাধারণ সম্পাদক মাহসাব রনি ও আহমেদ শাহরিয়ার অনিক দায়িত্বপালন করেন।

পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি ইনকিলাবের আবু তালহা সজীব ও আকাশ বাসফোর। যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের, সাংগঠনিক সম্পাদক দ্যা ডেইলি ক্যাম্পাসের মো. আরাফাত রহমান অভি, কোষাধ্যক্ষ খোলা কাগজের মো. ছিয়াদ খান, দপ্তর সম্পাদক দেশ রূপান্তের এমদাদুল হক।

এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক যুগান্তরের ইমরান খান, তথ্যপ্রযুক্তি (আইটি) বিষয়ক সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের ওলী আহম্মেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দৈনিক ইত্তেফাকের মো. আবু হানিফ, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক স্টুডেন্ট জার্নাল মো. শাহীন আলম। এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন মহিবুল আলম সবুজ, জাগো নিউজের মো.রাকিব খান ও নিউ নেশনের আবদুল্লাহ আল জুবায়ের।

শেকৃবিসাসের নব-নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভুইঁয়া এবং ট্রেজারার অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
© All rights reserved © 2019-20 The Campus Today