সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

শ্বাসকষ্টে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু

  • আপডেট টাইম শনিবার, ১৫ মে, ২০২১, ১০.২৮ এএম

 

বেরোবি টুডে

ঈদের দিন (শুক্রবার) দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আকতারুল ইসলাম মারা গেছেন। তিনি নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। সংবাদটি নিশ্চিত করেছেন তার বাবা তৌফিকুল ইসলাম।

বিজ্ঞাপন

তার বাবা বলেন, গতকাল তরমুজ খেয়ে হঠাৎ পেটের সমস্যা দেখা দিলে ডাক্তার দেখিয়ে তিনি ওষুধ খেয়ে একটু সুস্থ হন। এরপর শুক্রবার দুপুরে জুম্মার নামাজ পড়তে যাওয়ার আগে আবার অসুস্থ বোধ করেন। হঠাৎ অসুস্থতা বেড়ে যাওয়ায় মেডিকেলে নেওয়ার ব্যবস্থা করতেই নিজ বাড়িতে মারা যান।

জানা যায়, তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ভেলাতৈড় গ্রামে। দুইটি ছোট সন্তান (একটি ছেলে একটি মেয়ে) রয়েছে। এছাড়াও তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিজ্ঞাপন

শুক্রবার বাদ মাগরিব পীরগঞ্জ ভেলাতৈড় জামতলী স্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর স্থানীয় গোরস্থান যোদ্দপীরে দাফন কাজ সম্পন্ন হয়।

এদিকে আকতারুল ইসলামের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, এই প্রথম বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষকের অকাল মৃত্যু হলো। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও বিশ্ববিদ্যালয় পরিবার গভীরভাবে ব্যথিত। এসময় তিনি শোক সন্তত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন ।

বিজ্ঞাপন

তার হঠাৎ মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী এবং এলাকার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে ।

Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today