বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

শ্রদ্ধা-ভালোবাসায় হাবিপ্রবিতে বিজয় দিবস উদযাপন

  • আপডেট টাইম সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯, ২.৫১ পিএম

হাবিপ্রবি টুডেঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বর্ণাঢ্য আয়োজনে বিজয় দিবস পালিত হয়েছে।

প্রশাসনিক এর সামনে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় বিজয় দিবসের আনুষ্ঠানিতা। সকাল ৯ টায় শুরু হয় বিজয় র‍্যালি। র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এসে শেষ হয়।

উপাচার্য মহোদয়ের পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো। এরপর একে একে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, আবাসিক হলসমূহের ছাত্র-ছাত্রী, আন্তর্জাতিক হলের বিদেশী শিক্ষার্থীরা সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় বিজয় স্লোগানে মুখরিত হতে থাকে পুরো ক্যাম্পাস।

দিবসটি উপলক্ষে, শেখ রাসেল হল মাঠে শিক্ষক কর্মকর্তা-কর্মচারীদের জন্য ভলিবল ম্যাচ, শিক্ষিকা ও ছাত্রীদের জন্য মিউজিক্যাল চেয়ার, বিস্কুট দৌড় (তৃতীয় থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত) আয়োজন করা হয়।

এছাড়াও বিকেল ৩ টায় প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয় বিদেশি ছাত্র ও দেশি ছাত্রদের মধ্যে। দিবসটি উপলক্ষে উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাশেম বানী প্রদান করেন এবং শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে মহান বিজয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ফটক সমূহ, প্রশাসনিক ভবন, ড. এম এ ওয়াজেদ ভবন সহ বিশ্ববিদ্যালয় সীমানা প্রাচীরে আলোকসজ্জা করা হয়। এ সময় নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয় পুরো ক্যাম্পাস।



সংবাদ প্রেরক দ্য ক্যাম্পাস টুডের হাবিপ্রবি প্রতিনিধি তানভির আহমেদ।



 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today