বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন

শ্রেণিকক্ষে ঘুমাচ্ছেন শিক্ষক, বাতাস করছে শিক্ষার্থী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২, ১১.৫৬ এএম

ডেস্ক রিপোর্টঃ শিক্ষার্থীরা শান্ত হয়ে বসে আছে ক্লাসে , শিক্ষক চেয়ারে হেলান দিয়ে ঘুমাচ্ছেন। অন্যদিকে এক শিক্ষার্থী তাকে হাত পাখা দিয়ে বাতাস করছে। খবর ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ।

একটি ভিডিও পোস্টে দেখা গেছে , যা নিয়ে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা গেছে , ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যের চাম্পারান জেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। ওই শিক্ষিকার নাম কবিতা কুমারী।

বিজ্ঞাপন

ক্লাস চলাকালে শ্রেণিকক্ষে ঘুমানোর ব্যাপারে জানতে চাওয়া হলে সাংবাদিকদের কবিতা কুমারী বলেন, সেদিন তিনি অসুস্থ বোধ করছিলেন। তাই চেয়ারে হেলান দিয়ে একটু বিশ্রাম নিচ্ছিলেন।

ঘটনাটি প্রকাশের পর মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমের ব্যবহারকারীরা। একজন ব্যবহারকারী বলেছেন, ওই শিক্ষক যদি ঘটনাটি ইচ্ছাকৃতভাবে করে তাহলে তাকে বহিষ্কার করা উচিত। অন্য এক ব্যবহারকারী বলেছেন, তাকে কয়েক মিনিটের মধ্যে অব্যাহতি দেওয়া উচিত।

বিজ্ঞাপন

একজন সহানুভূতি প্রকাশ করে লিখেছেন, যদি তার স্বাস্থ্য সমস্যা থাকে, তাহলে তাকে ক্ষমা করুন।অন্য একজন লিখেছেন, এতে শিক্ষকের কোনো দোষ নেই। কারণ একদিকে বিদ্যুতের ব্যবস্থা নেই। অন্যদিকে অবকাঠামোর অবস্থাও খুব খারাপ।

একজন লিখেছেন, তিনশ বছর আগে এ ধরনের কাজকে প্রশংসা করা হতো। তা ছাড়া এ কাজকে শিক্ষকের প্রতি শ্রদ্ধা ও সেবা হিসেবে মনে করা হতো। কিন্তু এখন সময়ের অনেক পরিবর্তন হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today