মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

সরকারি সাত কলেজের সকল পরীক্ষা চলবে

  • আপডেট টাইম রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২, ৭.২৩ পিএম
ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের বিষয় ও কলেজ নির্বাচন শুরু

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের চলমান পরীক্ষা শেষ করা হবে। একই সঙ্গে পিছিয়ে পড়া পরীক্ষাগুলোর তারিখ নির্ধারণ করা হবে।

আজ রবিবার শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় ও সাত কলেজ কর্তৃপক্ষের অনলাইন সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সাত কলেজের শিক্ষা কার্যক্রম তদারকির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও ঢাকা কলেজ অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার।

বিজ্ঞাপন

শিক্ষার্থীদের পরীক্ষার প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে সেলিম উল্লাহ খোন্দকার বলেন, চলমান ডিগ্রি ২য় বর্ষ, মাস্টার্স প্রথম পর্ব ও বিভিন্ন বর্ষের প্র্যাকটিক্যাল পরীক্ষাগুলো চলবে।

তিনি বলেন, এছাড়াও অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্স ফাইনাল পরীক্ষাও পরিস্থিতি খারাপ না হলে পূর্বনির্ধারিত সম্ভাব্য সময় অনুযায়ী নিতে পারবো।

বিজ্ঞাপন

উল্লেখ্য, চলমান পরীক্ষা হঠাৎ করেই স্থগিতের প্রতিবাদে রাজধানীর গতকাল নীলক্ষেত মোড় অবরোধ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত সরকারি কলেজের ডিগ্রির শিক্ষার্থীরা।

তারা জানান, নানান দাবির মুখে বিশ্ববিদ্যালয় প্রশাসন পরীক্ষা দিতে সম্মত হলেও এখন আবার স্থগিত করেছে। প্রায় দেড় ঘণ্টা তারা রাস্তা অবরোধ করে রাখেন শিক্ষার্থীরা। আন্দোলনের একপর্যায়ে শিক্ষকদের প্রতিনিধি দল এসে সমস্যা সমাধানে আশ্বাস দেয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version