সাকিবের রেকর্ড গড়া ব্যাট নিলামে উঠবে আজ রাত ১০ টায়

খেলাধুলা টুডেঃ সাকিব আল হাসানের রেকর্ড গড়া ব্যাট আজ রাত ১০টায় নিলামে উঠবে । ২০১৯ বিশ্বকাপ ছিল বাংলাদেশ দলের এক দূর স্বপ্ন কিন্তু এক সাকিবের জন্য হলেও কিছু স্মৃতি মনে হয় তুলে রেখেছে গোটা দেশ তথা জাতি।

আর সাকিব এর এক স্বপ্নের বিশ্বকাপ ছিল এটি। পুরো বিশ্বকাপ ছিল দৃষ্টি নন্দিত ব্যাটিং সাকিবের আর রানের বন্যা সেই ঐতিহাসিক ব্যাটের বেটিং শুরু হলো এবার এবং আজ রাত ১০ টায় নিলাম।বিষয় টি নিশ্চিত করেছেন সাকিব তার ভেরিফাইড ফেসবুক পেজে।

দল খারাপ করলেও ২০১৯ বিশ্বকাপ সাকিব আল হাসানের কাছে স্পেশাল। বিশ্ব আসরে সাকিবের যে ব্যাটে ছিল রান বন্যা, সেটাই নিলামে তুলছেন টাইগার সুপারস্টার। করোনা মোকাবিলায় ফান্ড গঠনে তার এই সিদ্ধান্ত। প্রাপ্ত অর্থে সহায়তা করা হবে করোনাভাইরাসের সময়ে অসহায় হয়ে পড়া মানুষদের।

গেল বিশ্বকাপে দল যেমন-ই করুক, সাকিব ছিলেন অনবদ্য-অসাধারণ। ইংলিশ মুলুকে দুর্দান্ত অলরাউন্ড পারফর্মেন্স তাকে তুলেছে অনন্য উচ্চতায়। আট ম্যাচে দুই সেঞ্চুরি আর পাঁচ ফিফটিতে ৬০৬ রান করেছিলেন টাইগার পোস্টার বয়। অবাক করা তথ্য, পুরো আসরে একটা ব্যাটই ব্যবহার করেছিলেন সাকিব। অতিপ্রিয় ওই ব্যাটটাই এখন নিলামে তুলতে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment