বুধবার, ১৬ জুন ২০২১, ১০:১৭ অপরাহ্ন

সাভারের ১৪টি দুস্থ পরিবারের পাশে ‘গ্রীন ভয়েস’

  • আপডেট টাইম রবিবার, ৫ এপ্রিল, ২০২০, ৪.৪২ পিএম

বেরোবি প্রতিনিধি


করোনা মোকাবেলায় সরকার নিয়েছে নানা পদক্ষেপ।শিক্ষা প্রতিষ্ঠান বন্ধসহ সারাদেশে চলছে অ-ঘোষিত লকডাউন। এর ফলে প্রায় স্থবির হয়ে পড়েছে সারাদেশ। কর্মহীন হয়ে পড়েছেন নিম্ন আয়ের শ্রমজীবী, দিনমজুররা । অনেকের কাজ বন্ধ হয়ে যাওয়ায় ,দিন কাটাচ্ছে অনাহারে।

এমন পরিস্থিতিতে এসব শ্রমজীবী, দিনমজুর মানুষের পাশে দাড়িয়েছে পরিবেশবাদী যুব সংগঠন “গ্রীন ভয়েস”। খাদ্যসামগ্রী বিতরণ করছে এসব অসহায় মানুষদের মাঝে।

রবিবার(৫ এপ্রিল) ঢাকা জেলার সাভারের ধলপুর গ্রামে ১৪টি দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস।

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রুবেল হোসেন আদনান এর সহযোগিতায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এতে ১৪টি দুস্থ পরিবারের মাঝে ৫কেজি চাল, ১ কেজি ডাল,২কেজি আলু,১ লিটার তেল,১ কেজি পেয়াজ এবং দুটি করে সাবান দেওয়া হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রম শেষে রুবেল হোসেন আদনান বলেন, “স্বপ্নবাজ মানব আলমগীর কবির স্যারের সাথে ও তার প্রতিষ্ঠান গ্রীন ভয়েসের কর্মী হয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। মানুষের কল্যাণে কিছু করতে পারলে বরাবরই ভালো লাগে, আর এমন মহৎ কাজের দুয়ার খুলে দিয়েছেন আলমগীর কবির স্যার।

মানুষ মানুষের জন্য, তার আলোকে এই করোনা ভাইরাসে দেশের শ্রমজীবী মানুষ ঘরবন্ধী, না পারছে কোন কাজ করতে, না পারছে বাইরে বের হতে। সেজন্যই আজ ১৪টি গরিব পরিবারের কাছে পৌছে দিয়েছি খাবার সামগ্রী। এছাড়াও তিনি সমাজের সকল বিত্তবান মানুষদের ও পাশে থাকার আহবান জানান।”

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today