বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০২:৪৪ অপরাহ্ন

সাভারে তৌহিদুজ্জামানকে বিশেষ সম্মাননা প্রদান

  • আপডেট টাইম শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৭.০৫ পিএম
সাভারে তৌহিদুজ্জামানকে বিশেষ সম্মাননা প্রদান

ক্যাম্পাস টুডে ডেস্কঃ সাভারে অবস্থিত রিসডা ইন্সটিটিউট অব টেকনোলজি থেকে মো. তৌহিদুজ্জামানকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এসময় তার হাতে ক্রেস্ট তুলে দিয়ে শুভেচ্ছা জানায় আয়োজকবৃন্দ। শনিবার (১৬ অক্টোবর) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জনাব মোঃ আখতার হোসেন এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক জনাব মোঃ আজহারুল ইসলাম খান।

কারিগরি শিক্ষার প্রচার ও প্রসারে বিশেষ ভূমিকা রাখার জন্য রিসডা ইন্সটিটিউট অব টেকনোলজি থেকে এই সম্মাননা প্রদান করা হয়।

বিজ্ঞাপন

রিসডা ইন্সটিটিউট অব টেকনোলোজির ম্যানেজার (ট্রেনিং এন্ড ডেভলপমেন্ট) রাশেদুজ্জামান বলেন, তৌহিদুজ্জামানকে আমরা এই সম্মাননা প্রদানের মাধ্যমে তার কাজে অনুপ্রাণিত করার চেষ্টা করলাম।

এ প্রাপ্তি নিয়ে তৌহিদুজ্জামান বলেন, প্রতিটি অর্জনই আনন্দের। আমার প্রচেষ্টার স্বীকৃতি স্বরূপ এ অর্জনও আমার কাজ অব্যাহত রাখতে অনুপ্রাণিত করবে। আগামী দিনেও আমি আমার কাজ চালিয়ে যাব, ইনশাআল্লাহ।

বিজ্ঞাপন

তৌহিদুজ্জামান বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের একজন অ্যাসেসর ও ট্রেইনার। তিনি বিভিন্ন সময়ে শিক্ষকতা ও প্রশিক্ষক হিসাবে দেশের বিভিন্ন কারিগরি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তার বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলায়।

তৌহিদুজ্জামান প্রতিনিয়ত দেশের নানা প্রান্তে গিয়ে কারিগরি শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন সময় সেমিনার করে। করোনায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সময়েও ওয়েবিনার আয়োজন করে সারাদেশের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থীদের পড়াশোনা, প্রশিক্ষণসহ নানা বিষয়ে আলোচনা করেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today