শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের হল খুলছে কাল

  • আপডেট টাইম বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৩.০৭ পিএম
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়

ক্যাম্পাস টুডে ডেস্কঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) আবাসিক হলগুলো আগামীকাল (৩০ সেপ্টেম্বর, বৃহস্পতিবার) খুলে দেওয়া হচ্ছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের জরুরি সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে । সোমবার দুপুর ৩টায় সিন্ডিকেট সভার কার্যক্রম শুরু হয়।

সিকৃবি সিন্ডিকেট কমিটির সদস্যসচিব ও রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব জানান, অনার্স ফাইনাল ইয়ার, এমএস ও পিএইচডির শিক্ষার্থীরা দুই ডোজ টিকা প্রাপ্তির পর আগামী ৩০ সেপ্টেম্বর থেকে হলে প্রবেশ করতে পারবেন। অন্যান্য বর্ষের শিক্ষার্থীরা এক ডোজ টিকা প্রাপ্ত হলেই ২১ অক্টোবর থেকে হলে প্রবেশ করতে পারবেন। হলে ওঠার আগে অবশ্যই টিকা গ্রহণের সনদ বিশ্ববিদ্যালয়ে জমা দিতে হবে।

বিজ্ঞাপন

রেজিস্ট্রার আরও জানান, ১ নভেম্বর ২০২১ থেকে সিকৃবি ক্যাম্পাসে শ্রেণিকক্ষে পাঠদান শুরু হবে এবং চলমান অনলাইন পরীক্ষাগুলো যথারীতি চালু থাকবে ও নির্ধারিত রুটিন অনুযায়ী পরীক্ষাগুলো শেষ হবে। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সুপারিশ অনুযায়ী সিন্ডিকেট এই সিদ্ধান্তগুলোর অনুমোদন দিয়েছে।

৭ অক্টোবর খুলছে বশেমুরবিপ্রবির হল

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা গেছে, করোনা মহামারির সময়ও সিকৃবির অনলাইন ক্লাস অব্যাহত ছিল। প্রশাসনিক কাজও থেমে ছিল না। স্বাস্থ্য বিধি মেনে কর্মকর্তারা প্রশাসনিক কার্যক্রম গতিশীল রাখে। বিশ্ববিদ্যালয়ের যেসব শিক্ষার্থীরা এখনো টিকা গ্রহণ করেনি, সিন্ডিকেট সভা থেকে কর্তৃপক্ষ তাদের দ্রুত টিকা গ্রহণ করতে নির্দেশ দিয়েছে।

সিন্ডিকেট সভার সদস্যসচিবের দায়িত্ব পালন করেন রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব।

বিজ্ঞাপন
Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today