রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

সুবর্ণজয়ন্তীতে ‘শুদ্ধস্বর কবিতা মঞ্চ’র মনোমুগ্ধকর স্টেজ পারফরমেন্স

  • আপডেট টাইম রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯, ৪.৩৭ পিএম
আলোকিত ৫০ বছর

আরাফাত হোসেন, জিটিসি


“আলোকিত ৫০ বছর” স্লোগানকে সামনে রেখে নানান রঙে রাঙিয়ে সুবর্ণ জয়ন্তী পালন করছে রাজধানীর ঐতিহ্যবাহী সরকারি তিতুমীর কলেজ।

বিজ্ঞাপন

শনিবার সকাল থেকে সাবেক শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হতে থাকে ক্যাম্পাস। যারা ছুটে গেছেন সুবর্ণ জয়ন্তীর উৎসবে, শততম বার্ষিকীতে তারা নাও থাকতে পারেন। তাইতো দূর-দূরান্ত ও চাকরি থেকে ছুটি নিয়েও চলে আসেন প্রাণের এ ক্যাম্পাসে।

সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বিজ্ঞাপন

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (নায়ক ফারুক)।

সকাল ৯ টা থেকে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। দুপুরের খাবারের পর শুরু হয় সাংস্কৃতিক পর্ব। সাংস্কৃতিক পর্বের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন শুদ্ধস্বর কবিতা মঞ্চের প্রতিষ্ঠা ও দর্শন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক নাছিমা আক্তার চৌধুরী।

বিজ্ঞাপন

সাংস্কৃতিক পর্বে শুদ্ধস্বর কবিতা মঞ্চের পক্ষ থেকে ৪০ মিনিটের মনোমুগ্ধকর অনুষ্ঠান উপহার দেওয়া হয়। উল্লেখযোগ্য প্রযোজনার মধ্যে ছিলো

“তিতুমীর কলেজের থীম সং”। এই গানের গীতিকার শুদ্ধস্বর কবিতা মঞ্চের প্রতিষ্ঠা প্রধান অধ্যাপক নাছিমা আক্তার চৌধুরী এবং সঙ্গীত পরিচালকের দায়িত্ব পালন করেন শুদ্ধস্বর কবিতা মঞ্চের সাংগঠনিক সম্পাদক সামস আসাদ আবির (সুরকার)।

বিজ্ঞাপন

পাশাপাশি আবৃত্তি ও নৃত্যের ঝঙ্কার তুলে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের কে পুরো টা সময় মাতিয়ে রাখেন শুদ্ধস্বর কবিতা মঞ্চের সদস্যরা।

এছাড়াও অতিথি শিল্পী হিসেবে সঙ্গীত পরিবেশন করেন দেশ বরেণ্য সঙ্গীত শিল্পী সাবিনা ইয়াসমিন, ফকির আলমগীর, চন্দনা মজুমদার ও পারভেজ। ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে ছিলো অন্তর শোবিজ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today